• রোববার   ২৯ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৫ ১৪২৬

  • || ০৪ শা'বান ১৪৪১

ষাট গম্বুজ বার্তা
সর্বশেষ:
বাগেরহাটে ছিটানো হচ্ছে জীবাণুনাশক পানি বাগেরহাটে হোম কোয়ারেন্টাইনে ১৩২৮ জন ২৭তম স্প্যানে পদ্মা সেতুর চার কিলোমিটারের বেশি দৃশ্যমান করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, সুস্থ আরও ৪ জন টাঙ্গাইলে সিমেন্টভর্তি ট্রাক উল্টে নিহত বেড়ে ৬
২২

করোনা মোকাবেলায় সরকারের সবধরণের প্রস্তুতি রয়েছে-এমপি এ্যাড. মিলন

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানালেন বাগেরহাট-৪ আসনের নবনির্বাচিত সংসদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন। তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশে করোনা মহামারী আকার ধারণ করেছে। করোনার প্রভাবে সারা বিশ্ব এখন এক ভয়াবহ বিপর্যয়ের মুখোমুখি অবস্থান করছে।

বাংলাদেশেও ধীরে ধীরে এই প্রাণঘাতি ভাইরাসের বিস্তৃতি ঘটছে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমাদের সবাইকে সতর্কতার সঙ্গে এই বৈশ্বিক দুর্যোগ মোকাবেলা করতে হবে।

তিনি বলেন, করোনা মোকাবেলায় সরকারের সবধরণের প্রস্তুতি রয়েছে। মাঠ পর্যায়ে তা বাস্তবায়ন এবং জনসচেতনতা সৃষ্টির জন্য প্রশাসনের সকল সেক্টর ও জনপ্রতিনিধিদের নিজ নিজ দায়িত্ববোধ থেকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে। সোমবার দুপুরে শরণখোলা উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সঙ্গে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় নবনির্বাচিত এমপি এ্যাড. মিলন এসব কথা বলেন।

উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাহিমা আক্তার হাসির সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বক্তৃতা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, সাউথখালী ইউপির চেয়ারম্যান্যা মো. মোজাম্মেল হোসেন, রায়েন্দা ইউপির চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন প্রমূখ।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা
বাগেরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর