• রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৫ ১৪২৮

  • || ০৭ রমজান ১৪৪২

ষাট গম্বুজ বার্তা

ফকিরহাটে আ`লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীর পথসভা

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২ এপ্রিল ২০২১  

ফকিরহাটে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত লখপুর ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী এমডি সেলিম রেজার নির্বাচনী পথ সভা বুধবার রাত ৮টায় ২নং খাজুরা ওয়ার্ডের মোতালেব মেম্বরের বাড়ির সামনে অনুষ্ঠিত হয়েছে।

আ,লীগ নেতা মোঃ আলতাফ হোসেন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ।

তিনি তাঁর বক্তৃতায় বলেন, সুশাসন প্রতিষ্ঠার ক্ষেত্রে আমাদের মুল বাঁধা হচ্ছে দুর্নীতি। আর সেই দুর্নীতি প্রতিরোধে কাজ করতে না পারলে সামাজের উন্নয়ন তথা সুশাসন প্রতিষ্ঠা করা কখনো সম্ভব নয়। তিনি আরো বলেন, সমাজ দেশ বা রাষ্ট্রের উন্নয়নে মুল বাঁধা হচ্ছে মাদক ও বাল্য বিবাহ। সমাজ দেশ বা রাষ্ট্রের উন্নয়ন করতে হলে আমাদেরকে মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধে কাজ করতে হবে। তিনি বলেন, বেতাগা ইউনিয়ন পরিষদ আন্তর্জাতিক ভাবে পরিচিতি অর্জন করেছে, এটা কিন্তু ১দিনে করা সম্ভব হয়নি। সকল জনগনের অংশ গ্রহনে আমরা কাজ করেছি বলেই এটা করা সম্ভব হয়েছে। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীকে নৌকা প্রতিকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন, লখপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ শরিফ উদ্দিন মিঠু। ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জাহিদ ইকবাল এর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, চেয়ারম্যান প্রার্থী এমডি সেলিম রেজা, উপজেলা আ,লীগের সহ-সভাপতি আবু হুরাইরা বিশ^াস, যুগ্ন-সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন, জেলা কৃষকলীগের সহ-সভাপতি পুলিন বিহারী ঘোষ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জয়ন্ত কুমার দাশ, ইউনিয়ন আ,লীগের যুগ্ন-সাধারন সম্পাদক শেখ আলমগীর হোসেন ও ওয়ার্ড আ,লীগের সভাপতি মোঃ মোশারেফ হোসেন প্রমুখ।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা