• মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪২

ষাট গম্বুজ বার্তা
১৪৩

বাগেরহাটে পর্নগ্রাফি আইনে শিক্ষিকার স্বামী গ্রেফতার

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১৩ জুলাই ২০২০  

বাগেরহাটে পর্নগ্রাফি আইনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার সাবেক স্বামী এনায়েত করিম ওরফে রাজিবকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১২ জুলাই) শিক্ষিকার করা মামলায় রাতে উপজেলা সদরের খেয়াঘাট এলাকার বিকাশের দোকান থেকে রাজীবকে গ্রেফতার করে মোরেলগঞ্জ থানা পুলিশ।

জিজ্ঞাসাবাদ শেষে সোমবার (১৩ জুলাই) দুপুরে এনায়েত করিম ওরফে রাজীবকে আদালতে সোপর্দ করেছে মোরেলগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতার এনায়েত করিম ওরফে রাজীব মোরেলগঞ্জ উপজেলার বারুইখালি গ্রামের একেএম মজিদের ছেলে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, একজন স্কুল শিক্ষিকা তার সাবেক স্বামী এনায়েত করিম ওরফে রাজীবের বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করেন স্ত্রী থাকা অবস্থায় তার ইচ্ছার বিরুদ্ধে এনায়েত করিম বেশকিছু আপত্তিকর ছবি ধারণ করে রাখেন। এক পর্যায়ে উভয়ের মধ্যে বনিবনা না হওয়ায় বছর দুই আগে এনায়েত করিম ওই শিক্ষিকাকে তালাক প্রদান করেন। এরপরে এনায়েত করিমের থাকা সেই আপত্তিকর ছবি প্রিন্ট করে বিভিন্ন দপ্তর ও গণমাধ্যমকর্মীদের কাছে প্রেরণ করেন। বিভিন্ন মোবাইল নাম্বার ব্যবহার করে মোটা অংকের চাঁদা দাবি করে।

এ ঘটনা উল্লেখ করে ওই শিক্ষক বাদীয় হয়ে সাবেক স্বামী এনায়েত করিমের নাম উল্লেখসহ আরও দুই তিনজনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করলে আমরা আসামী রাজীবকে গ্রেফতার করেছি। দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় অন্য যারা জড়িত রয়েছে তদন্ত পূর্বক তাদেরও আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

মামলার বাদী ওই শিক্ষিকা বলেন, আমি একজন শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করা অবস্থায় এনায়েত করিম রাজীব বিভিন্নভাবে সামাজিক, মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করত। এমন কোন খারাপ কাজ নেই তিনি করেননি। মোটা অংকের টাকার দাবিতে আমার ফেসবুক আইডিতে আজেবাজে কমেন্টস করে এবং ৪টি মুঠোফোন নাম্বার দিয়ে বিভিন্ন সময় চাঁদা দাবি করত। শেষ পর্যন্ত আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন দপ্তর ও গণমাধ্যমে আমার আপত্তিকর ছবি প্রেরণ করেছেন। আমি এই প্রতারকের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যে শাস্তির মাধ্যমে কোন পুরুষ নামের এ ধরণের প্রতারক এভাবে নারীদের সম্মান নষ্ট করার সাহস না পায়।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা
বাগেরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর