• বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||

  • বৈশাখ ২৩ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

ষাট গম্বুজ বার্তা

মোল্লাহাটে পুলিশের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার ১

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২১  

মোল্লাহাটে পুলিশের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় পলাতক আসামী শেরজন মোল্লাকে(২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকাল সোয়া ৩ টার দিকে মোল্লাহাট থানাধীন উদয়পুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাতে র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- বাগেরহাট জেলার মোল্লাহাট থানাধীন উদয়পুর আড়ুয়াকান্দি গ্রামস্থ জামিলা হালিমিয়া মাদ্রাসার কিছুসংখ্যক হেফাজতপন্থী ছাত্র শিক্ষক এবং বহিরাগত কিছুসংখ্যক হেফাজত সমর্থক বিক্ষোভ মিছিল করার জন্য মোল্লাহাট থানাধীন খলিলুর রহমান ডিগ্রি কলেজের দক্ষিণ পাশে একত্রিত হয়ে হেফাজত নেতা মামুনুল হকের মুক্তির দাবিসহ সরকারী বিরোধী বিভিন্ন শ্লোগান দিতে দিতে মোল্লাহাট থানাধীন গাড়ফা গ্রামস্থ জনৈক শামীম মোল্লার বাড়ির সামনে আসলে মোল্লাহাট থানা পুলিশ তাদের সরকার বিরোধী শ্লোগান এবং উচ্ছশৃঙ্খল আচারন করতে নিষেধ করে প্রস্থানের নির্দেশ দেয়।

এ সময় তারা আকস্মিক ভাবে মোল্লাহাট থানা পুলিশের উপর ক্ষিপ্ত হয়ে কতিপয় নেতার হুকুমে ইট পাটকেল নিক্ষেপ শুরু করে। তাদের ইট পাটকেল এর আঘাতে মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীরসহ বেশ কয়েকজন আহত হয় । এ ঘটনায় মোল্লাহাট থানা এসআই শাহিনুর রহমান গোলদার বাদী হয়ে ১৯ এপ্রিল কতিপয় হেফাজত কর্মীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করে।

এ ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতার আইনের আওতায় আনতে র‌্যাব-৬, খুলনার স্পেশাল কোম্পানির গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২২ এপ্রিল) র‍্যাব-৬ এর একটি অভিযান দল জানতে পারে মামলার একজন এজাহারভুক্ত পলাতক আসামী বাগেরহাট জেলার মোল্লাহাট থানাধীন উদয়পুর গ্রামে অবস্থান করছে। সংবাদ পেয়ে র‌্যাব-৬, খুলনার একটি চৌকস আভিযানিক দল বিকাল সোয়া ৩ টার দিকে সেখানে অভিযান পরিচালনা করে মামলার এজাহারভুক্ত পলাতক আসামী শেরজন মোল্লাকে(২৫) গ্রেফতার করা করে। সে মোল্লাহাটের উদয়পুর এলাকার মৃত ইউনুচ মোল্লার ছেলে।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা