• বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৪ ১৪২৮

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪২

ষাট গম্বুজ বার্তা

এবার ফটোগ্রাফিতেও ‘সেরা’ রোনালদো

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২০ জুন ২০২১  

হাঙ্গেরির বিপক্ষে ৩-০ গোলের জয়ে এবারের ইউরো কাপের যাত্রা শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন পর্তুগাল। পরের ম্যাচে আবার জার্মানির কাছে ৪-২ গোলে হেরে গেছে তারা। দুই ম্যাচেই দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েছেন দলের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

প্রথম ম্যাচে করেছেন জোড়া গোল আর দ্বিতীয়টিতে এক গোলের সঙ্গে করেছেন একটি এসিস্ট। দুই ম্যাচে তিন গোল আর এক এসিস্টে এখনও পর্যন্ত চলতি ইউরোর অন্যতম সেরা পারফরমার রোনালদো। শুধু মাঠের খেলায়ই নয়, মাঠের বাইরেও নিজের অন্যরকম এক স্কিলের প্রদর্শনী করলেন তিনি।

জার্মানির বিপক্ষে ম্যাচের আগে পর্তুগালের আনুষ্ঠানিক ফটো সেশনে রীতিমতো পেশাদার ফটোগ্রাফারই হয়ে গেলেন রোনালদো। সারা বিশ্বের শীর্ষ ফটোগ্রাফাররা যেখানে তার সেরা সব মুহূর্তের ছবি তুলতে আপ্রাণ চেষ্টা করেন, সেখানে এবার নিজেই ক্যামেরা হাতে তুলে নিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ইউরো কাপের অফিসিয়াল হ্যান্ডলারে প্রকাশ করা হয়েছে এমনই এক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে সতীর্থ খেলোয়াড় পেপের ছবি তুলে দিচ্ছেন রোনালদো। শুধু তাই নয়, দায়িত্বে থাকা ফটোগ্রাফারের চেয়েও ভালো ছবি তুলে দিয়েছেন বলে দাবি তার।

ইউরোর দায়িত্বপ্রাপ্ত ফটোগ্রাফার যখন পেপের ছবি তুলছিলেন, তখন পেছনে অলস দাঁড়িয়ে ছিলেন রোনালদো। একঘেয়ে সময়টুকু কাটাতে সামনে এগিয়ে যান তিনি এবং ফটোগ্রাফারকে বলেন, ‘আমাকে ছবি তুলতে দাও’। এটি বলে ক্যামেরা হাতে নিয়ে নেন তিনি এবং পেপের ছবি তোলার পর সেই ফটোগ্রাফারকে দেখিয়ে বলেন, ‘তোমার চেয়ে ভালো তুলেছি।’

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে রোনালদোর এই ছবি তোলার ভিডিও। তার ভক্ত-সমর্থকদের বড় একটা অংশের বিস্ময়, ‘এমন কিছু কি আছে যা করতে পারেন না রোনালদো?’ অনেকেই আবার সেই ভিডিও রিটুইট করে প্রশংসায় ভাসিয়েছেন মি. ফটোগ্রাফার রোনালদোকে।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা