• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম‌দিনে বর্ণিল সাজে বানারীপাড়া

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম‌দিন পালন লক্ষ্যে বর্ণিল সাজে সাজানো হয়েছে বরিশালের বানারীপাড়া উপজেলা শহরকে। উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগের উদ্যোগে  পৌরশহরে আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। নানা রং ও সা‌জের আলোকসজ্জার পাশাপাশি, পৌর এলাকার বি‌শেষ বি‌শেষ স্থা‌নে শোভা পা‌চ্ছে প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা সংবলিত তোরণ, ব্যানার ও ফেস্টুন। সেই সঙ্গে বিভিন্ন পোস্টে শোভা পা‌চ্ছে পদ্মা সেতু, রেললাইনসহ দ‌ক্ষিনাঞ্চ‌লের উন্নয়ন কর্মকা‌ন্ডের ছ‌বি সংব‌লিত প্লাকার্ড। 

প্রধানমন্ত্রীর জন্ম‌দিন উপল‌ক্ষে বর্তমান সরকা‌রের উন্নয়‌ন কর্মকান্ডসহ আলোকসজ্জা দেখ‌তে সন্ধ্যার পরপরই উৎসুক জনতা ও দলীয় নেতাকর্মীদের ভীর ক‌রে ফে‌রিঘাট সংলগ্ন আওয়ামীলী‌গের দলীয় কার্যাল‌য়ের সাম‌নে। 

বানারীপাড়া উপ‌জেলা আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক অ্যাড‌ভো‌কেট মোঃ মাওলাদ হো‌সেন সানা ব‌লেন, বঙ্গবন্ধু ‌সোনার বাংলা গড়ার সপ্ন দে‌খে‌ছি‌লেন। তার সেই সপ্ন বাস্তবায়‌নে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা নিরলসভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছেন। তার নেতৃ‌ত্বে আওয়ামীলী‌গ সরকা‌রের বি‌ভিন্ন মেয়া‌দে ‌গোটা দে‌শের উন্নয়নই হ‌য়ে‌ছে। অব‌হে‌লিত দক্ষিনাঞ্চ‌লের উন্নয়নও হ‌য়ে‌ছে তার আম‌লে। পদ্মা সেতু, পায়রা সমুদ্র বন্দর, পায়রা সেতু, ব‌রিশাল বিশ্ববিদ্যালয়সহ বি‌ভিন্ন উন্নয়ন হ‌য়ে‌ছে আমা‌দের এখা‌নে। দ‌ক্ষিনাঞ্চ‌লের মানুষ তা‌কে যে ভা‌লোবা‌সে তার উদহারণ হি‌সে‌বে যাকজমকভা‌বে জন্ম‌দি‌নের এ আয়েজেন। এখা‌নে আমরা চেষ্টা কর‌ছি তার নেতৃ‌ত্বে দ‌ক্ষিনাঞ্চ‌লের উন্নয়‌নের চিত্রও তু‌লে ধর‌তে। 

প্রধানমন্ত্রীর এ জন্ম‌দি‌নে সাধারণ মানু‌ষের কাছে থে‌কে দোওয়া প্রার্থনা ও প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার দীর্ঘায়ু কামনা ক‌রে‌ছেন উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা গোলাম সা‌লেহ মঞ্জু মোল্লাহ।

বানারীপাড়র পৌর মেয়র ও জেলা আওয়ামীলী‌গের আইন বিষয়ক সম্পাদক অ্যাড‌ভো‌কেট সুভাষ চন্দ্র শীল বলেন, প্রধানমন্ত্রীর জন্ম‌দি‌নের আ‌য়োজ‌নকে ঘি‌রে সাধারণ মানু‌ষের আগ্রহ ও উৎসাহই দ‌লের জন্য একটা বড় প্রা‌প্তি।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা