• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

রাফি আছে যতদিন প্রিয় তমার কাজের অভাব হবে না ততদিন

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২ মার্চ ২০২৩  

ঢালিউডের জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি এবং অভিনেত্রী তমা মির্জা। তাদের প্রেমকাহিনি শোবিজ অঙ্গনে এক প্রকার ওপেন সিক্রেট। এর আগে ওয়েব ফিল্ম ‘খাঁচার ভিতর অচিন পাখি’তে অভিনয় করে আলোচনায় আসেন অভিনেত্রী তমা মির্জা। এরপর থেকে এই পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার গুঞ্জন ওঠে।

অন্যদিকে অভিনেত্রী বুবলীর সঙ্গে রায়হান রাফির প্রেমের গুঞ্জন শোনা গেছে। চরকিতে মুক্তিপ্রাপ্ত ওয়েব ফিল্ম ‘৭ নং ফ্লোর’ নির্মাণের সময় এই খবর চাউড় হয়। 

তবে এই নির্মাতাকে নিয়ে সাম্প্রতিক সময়ে বিস্ফোরক মন্তব্য করেন হালের অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, চূড়ান্ত আশ্বাস দেওয়ার পরও অজানা কারণে তাকে কাস্টিং থেকে বাদ দেওয়া হয়েছে। যদিও সেখানে কারো নাম উল্লেখ করেননি তিনি।

তবে দীঘির ঘনিষ্ঠ জন দাবি করেছেন, রায়হান রাফির নির্মিতব্য একটি সিনেমা থেকে হুট করে দীঘির বদলে অন্য এক অভিনেত্রীকে নেওয়া হয়েছে। যদিও এই নিয়ে অনেক জল ঘোলা হয়। 

ওই ব্যক্তি বলেন, আমি নিশ্চিত করে আপনাকে বলছি, ‘সুড়ঙ্গ’ ছবির ব্যাপারে রায়হান রাফিই যোগাযোগ করেছিলেন দীঘির সঙ্গে। জানিয়েছিলেন নিশোর বিপরীতে এ ছবিতে তাকে কাস্ট করা হবে। পরে ছবিটির ব্যাপারে দুইবার দীঘি ও রাফি মুখোমুখি বসেন এবং একাধিকবার বিষয়টি নিয়ে মুঠোফোনে কথা হয় তাদের।

এসব পুরাতন কথা, নতুন কথা হচ্ছে শেষ পর্যন্ত তমা মির্জাকে নিয়ে বড় পর্দায় আসছেন আফরান নিশো, যেটা পরিচালনা করছে রায়হান রাফি। এমন খবর প্রকাশ্যে আসার পরই নেটাগরিকরা বলতে শুরু করেন- রাফি আছে যতদিন প্রিয় তমার কাজের অভাব হবে না ততদিন।

রাজধানীর একটি অভিজাত হোটেলে (২৮ ফেব্রুয়ারি) ‘সুড়ঙ্গ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। সিনেমাটির চিত্রধারণ খুব শিগগিরই শুরু হবে বলে জানান নির্মাতা রায়হান রাফি। 

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা