• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

‘কী রোম্যান্টিক লুক’, শরিফুল বাদ, নতুন করে কার প্রেমে পড়লেন

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩  

নানা কারণে হামেশাই লাইমলাইটে চলে আসেন অভিনেত্রী পরীমনি। কিছু মাসে আগে স্বামী শরিফুলের সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়। ব্যাপারটা তো বিবাহ বিচ্ছেদ পর্যন্ত এগিয়ে গিয়েছিল। যদিও পরে সব আবার ঠিকঠাক হয় যায়। এখন তারা ছেলে রাজ্যকে নিয়ে সুখে আছেন। কিছুদিন আগেই রাজ্যের ‘মুখে ভাত’ অনুষ্ঠান করলো এই তারকা দম্পত্তি। 

এবার একদম অন্য কারণে খবরের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী। জানালেন তিনি নতুন করে প্রেমে পড়েছেন। এবং বলাই বাহুল্য সেটা তার স্বামী শরিফুল নয়। তবে কে?

২০২৩ সালের জানুয়ারি মাস জুড়েই পরীমনি এবং শরিফুল রাজের সম্পর্ক নিয়ে ভীষণই টানাপোড়েন গেছেন। সোশ্যাল মিডিয়ায় তারা একে অন্যের বিরুদ্ধে অনেক কিছুই লেখেন। কিন্তু তারপর সবটা আবার স্বাভাবিক হয়ে যায়। এখন রাজের সঙ্গেই সংসার করছেন অভিনেত্রী। কিন্তু একি! বরের ঘর করতে করতেই তার মুখে অকুণ্ঠ প্রশংসা শোনা গেল আরেক অভিনেতার। না, প্রশংসা করাটা কোনো বিষয় নয়। বিষয় হল তিনি জানিয়েছেন যে তিনি প্রেম করছেন। কোনো আড়াল, কোনো রাখঢাক নয়। বরাবরের মতো এবারো প্রকাশ্যে জানিয়ে দিলেন তিনি প্রেমে পড়েছেন। আর যার প্রেমে তিনি পড়েছেন তার নাম হল মাহফুজ আহমেদ।

পরীমনি তার সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেতাকে নিয়ে লেখেন, কী রোম্যান্টিক লুক। প্রেমে পড়ে যাওয়ার মতো আপনি মনা। কী দেখে তিনি এই কথা লিখেছেন ভাবছেন? সদ্যই চয়নিকা চৌধুরী পরিচালিত প্রহেলিকা ছবির গান মেঘের নৌকা মুক্তি পেয়েছে। আর এই ছবিতে নায়কের ভূমিকায় আছেন মাহফুজ। আর এখানে, অর্থাৎ এই ছবিতে তার চরিত্রের নাম হয়েছে মনা। ফলে পরীমনি যে প্রহেলিকা ছবির নায়কের রূপে মজেছেন সেটা স্পষ্ট।

পরীমনি নিজের পোস্টে আরো লেখেন, কী সুন্দর মিষ্টি একটা গান! যেমন সুন্দর গানের কথা, সুর, গায়কি, লোকেশন আর শিল্পীরা। কিন্তু এত সব সুন্দরের মাঝে আমার চোখ আটকে রইল মনার দিকে। মানে মাহফুজ আহমেদ। কী রোম্যান্টিক লুক! জাস্ট প্রেমে পড়ে যাওয়ার মতো আপনি মনা।

চয়নিকা চৌধুরীর এই ছবিতে মাহফুজের বিপরীতে দেখা যাবে শবনম বুবলীকে। তবে নায়িকা যে কেবলই মাহফুজের প্রশংসা করেছেন সেটা নয়। তিনি একই সঙ্গে পরিচালকের প্রশংসাও করেন। লেখেন, চয়নিকা চৌধুরী, তুমি সত্যিই অসাধারণ। এমন করে প্রেমটা তুমি পর্দায় তোলো, তার আরো একটা উদাহরণ হয়ে রইল। আমার গর্ব হয় তোমার জন্যে। আমরা নিশ্চয়ই গর্ব করে বলতে পারি, আমাদের একজন চয়নিকা চৌধুরী আছেন।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা