• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

ষাট গম্বুজ বার্তা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনগণের সেবক হিসেবে কাজ করে যাচ্ছে

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২১ জুন ২০২২  

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, জাতির পিতা দুঃখী মানুষের অর্থনৈতিক মুক্তির যে স্বপ্ন তা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনগণের সেবক হিসেবে কাজ করে যাচ্ছেন।
ইসলামিক রিলিফ বাংলাদেশ নির্মিত স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর নিজ সংসদীয় আসনের পীরগঞ্জ উপজেলার রামনাথপুরের মাঝিপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৪৪টি পরিবারের মাঝে গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে ড. শিরীন শারমিন চৌধুরী আজ এসব কথা বলেন।
এসময় স্পিকার ভার্চুয়ালি নবনির্মিত গৃহসমূহ হস্তান্তর করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন।
তিনি বলেন, দ্রুত সাড়াদানের মাধ্যমে রংপুরের পীরগঞ্জ উপজেলার রামনাথপুরের মাঝিপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ লোকদের সকল মানবিক সহায়তা প্রদানের লক্ষ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার পুনর্বাসনের উদ্যোগ গ্রহণ করেছে। সমগ্র বাংলাদেশের মানুষ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, ধর্ম মন্ত্রণালয়, স্থানীয় সরকার মন্ত্রণালয়সহ সকলেই অত্যন্ত দ্রুততার সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। ইসলামিক রিলিফ বাংলাদেশের উদ্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে নবনির্মিত গৃহ হস্তান্তর সত্যিই দৃষ্টান্তমূলক। 
স্পিকার বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বন্যাকবলিত অঞ্চলে ত্রাণ ও অন্যান্য সহায়তা কার্যক্রম চলমান রয়েছে। মাঝিপাড়ার ক্ষতিগ্রস্ত জেলে সম্প্রদায়ের মাঝে জালসহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণের মাধ্যমে তাদের জীবনযাত্রা স্বাভাবিক রাখতে ইতোমধ্যে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রংপুর প্রশাসন-পুলিশ এই দুর্যোগের সময়ে সার্বক্ষণিক মাঝিপাড়ার মানুষের পাশে ছিলেন।
রংপুর জেলার জেলা প্রশাসক মো. আসিব আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রাণী রায় ও উপজেলার সংশ্লিষ্ট কর্মকর্তাগণ এবং ক্ষতিগ্রস্ত ব্যক্তিগণ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে ইসলামিক রিলিফ বাংলাদেশের প্রতিনিধিবৃন্দ, স্থানীয় ব্যক্তিবর্গ, গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা