• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

রামপালে শেখ তন্ময়ের ত্রাণ সমগ্রী পেল ৪ শতাধিক হতদরিদ্র পরিবার

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১৪ জুলাই ২০২১  

বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের নিজস্ব তহবিল থেকে করোনা মহামারীর প্রাদুর্ভাবের কারণে রামপাল উপজেলার বিভিন্ন ইউনিয়নে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার গৌরম্ভা ইউনিয়নে এই ত্রাণ বিতরণের কর্মসূচি শুরু করা হয়। দুপুর সাড়ে ১২ টায় বাঁশতলী ইউনিয়নে, বিকাল ৪ টায় হুড়কা ইউনিয়নে ও বিকাল সাড়ে ৫ টায় রামপাল সদর ইউনিয়নসহ মোট ৪টি ইউনিয়নের ৪ শতাধিক হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ আবু সাঈদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের ব্যক্তিগত এপিএস এ্যাডভোকেট এম. রেজুয়ান আহম্মেদ চয়ন, বাঁশতলী ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যান ও বাগেরহাট পিসি কলেজের সাবেক ভিপি মোস্তাফিজুর রহমান সোহেল, রামপাল সদর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন, গৌরম্ভা ইউনিয়নের চেয়ারম্যান রাজিব সরদার, বাইন তলা ইউনিয়নের ফকির আব্দুল্লাহ, বাঁশতলী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলী, হুড়কা ইউনিয়নের চেয়ারম্যান তপন কুমার গোলদার, ভোজপাতিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান টুকু, উজড়কুড় ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন জেড, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদি, মেহেদী হাসান রাজু, হারুনুর রশিদ, বিচিত্র বীর্য পাড়েসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নেই বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তার প্রতিনিধি। প্রতিটি প্যাকেটে রয়েছে, ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ ও আধাকেজি লবন।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা