ব্রেকিং:
আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত
  • শুক্রবার   ২২ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৭ ১৪২৮

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ষাট গম্বুজ বার্তা
সর্বশেষ:
পীরগঞ্জে হামলার ঘটনায় আরো ১১ জন গ্রেপ্তার রাতে আসবে সিনোফার্মের আরও ৫৫ লাখ টিকা বাগেরহাটসহ ২৬ জেলায় পুলিশকে সতর্ক থাকার নির্দেশ

যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনকারী স্বামী আটক

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২১  

বাগেরহাট থেকে যৌতুকের দাবিতে নির্যাতন করা এক নারীকে উদ্ধার পূর্বক অভিযুক্ত মোঃ তরিকুল ইসলামকে আটক করেছে র‌্যাব-৬।

সূত্রে জানা যায়, ৬ সেপ্টেম্বর  এক ভুক্তভোগী নারীর মা র‌্যাব-৬ (সদর কোম্পানী) খুলনায় এসে তার মেয়েকে নির্যাতনের অভিযোগ করলে তাৎক্ষনিকভাবে সদর কোম্পানি র‌্যাব-৬, খুলনা এর একটি আভিযানিক দল বাগেরহাটের মোল্লাহাটের আড়ুয়াডিহি গ্রামে উপস্থিত হয়ে ভূক্তভোগী নারীকে উদ্ধার করে। এ সময় অভিযুক্ত মোঃ তরিকুল ইসলাম (২৮), পিতাঃ আঃ সবুর মোল্লা, সাং- আড়ুয়াডিহি, থানাঃ মোল্লাহাট, জেলাঃ বাগেরহাটকে আটক করে।

ভুক্তভোগী নারী র‌্যাবকে জানান, অভিযুক্ত মোঃ তরিকুল ইসলামের সাথে গত বছরের ১৩ মার্চ বিবাহ হয়। বিবাহের পর হতে যৌতুক লোভী মোঃ তরিকুল বিভিন্ন সময় যৌতুকের জন্য শারীরিক ও মানুষিক নির্যাতন করত। গত ৪ এপ্রিল ভূক্তভোগি নারীর স্বামী মোঃ তরিকুল ইসলাম তাকে তার মায়ের সামনে শারীরিক নির্যাতন করিলে ভূক্তভোগী নারী তার মায়ের সাথে বাবার বাড়ী চলে যায়। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর গত ১৪ আগষ্ট ভূক্তভোগী নারীর স্বামী অভিযুক্ত মোঃ তরিকুল ইসলাম কোন প্রকার শারীরিক ও মানুষিক নির্যাতন করিবেনা মর্মে অঙ্গিকারবদ্ধ হয়ে তার বাড়ীতে নিয়ে আসে। অভিযুক্ত মোঃ তরিকুল ইসলাম পূর্বের ন্যায় গত ৫ সেপ্টেম্বর ভূক্তভোগী নারীকে দশ লক্ষ টাকা যৌতুক দাবি করে মারপিট করে। ভূক্তভোগী নারী ঘটনা সংক্রান্তে তার মাকে জানালে তার মা র‌্যাব-৬ খুলনায় অভিযোগ করলে র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভূক্তভোগী নারীকে উদ্ধার পূর্বক তার স্বামী অভিযুক্ত মোঃ তরিকুল ইসলামকে ৬ সেপ্টেম্ব আটক করে।

আটককৃত তরিকুল ইসলামকে বাগেরহাট জেলার মোল্লাহাট থানায় হস্তান্তর করা হয়।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা