ব্রেকিং:
আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত
  • শুক্রবার   ২২ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৭ ১৪২৮

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ষাট গম্বুজ বার্তা
সর্বশেষ:
পীরগঞ্জে হামলার ঘটনায় আরো ১১ জন গ্রেপ্তার রাতে আসবে সিনোফার্মের আরও ৫৫ লাখ টিকা বাগেরহাটসহ ২৬ জেলায় পুলিশকে সতর্ক থাকার নির্দেশ

বাগেরহাটে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১ অক্টোবর ২০২১  

বাগেরহাটের শরণখোলা পুকুরে ডুবে একই সাথে দুই শিশুর মৃত্যু হয়েছে। দুই শিশুকে আজ শুক্রবার (০১ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। উপজেলা ধানসাগর ইউনিয়নের বড় রাজাপুর সাভারের পাড় গ্রামের মিন্টু হাওলাদারের বাড়িতে ঘটে এই মর্মান্তিক ঘটনা। নিহত দুই শিশু সোহান (৮) ও মাহিম (৮) সম্পর্কে একে অপরের মামাতো-ফুফাতো ভাই।

খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ হাসপাতাল থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ।

পরিবার সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে ইদ্রিস আলীর ছেলে সোহান তার মা রোজিনা বেগমের সঙ্গে ঢাকা থেকে দাদা মিন্টু হাওলাদারের বাড়ি বেড়াতে আসে। অপরদিকে, পিরোজপুরের বালিপাড়া থেকে এনামুল হাওলাদারের ছেলে মাহিমও তার মায়ের সঙ্গে এসেছিল একই গ্রামের নানা সৈয়দ হাওলাদারের বাড়িতে।

পাশাপাশি এবং সম্পর্কে আত্মীয় হওয়ায় সমবয়সী দুই শিশু সোহান ও মাহিম মিন্টু হাওলাদারের বাড়িতে খেলা করছিল। এর পর দুপুর একটা থেকেই তারা নিখাঁজ হয়। বহু খোঁজাখুঁজির পর দুপুর আড়াইটার দিকে তাদেরকে মিন্টুর বাড়ির পুকুর থেকে ভসমান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এমন হৃদয়বিদারক ঘটনায় দুই পরিবারে ও এলাকাজুঢ়ে শোকের ছায়া নেমে আসে।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সুমি আক্তার জানান, হাসপাতালে আনার আগেই শিশু দুটি মারা গেছে। পরে থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, হাসপাতাল থেকে দুই শিশুর মৃত্যুর খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। একই সাথে এবং একই ঘটনায় মৃত্যু হওয়ায় থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা