• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

মোংলায় শিশুর গলায় ছুরি ধরে নগদ অর্থ ও স্বর্নলংকার লুট

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২১  

মোংলায় ঘরে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে শিশু সন্তানের গলায় ছুরি ধরে নগদ অর্থসহ স্বর্নালংকার লুট করে নিয়েছে মুখোশদারী একদল দুর্বৃত্তরা। বুধবার দিনগত গভীর রাতে মোংলা উপজেলার দক্ষিণ চাঁদপাই মেশেরশাহ মাজার এলাকায় এঘটনা ঘটেছে। এ ঘটনায় সাথে দুই থেকে তিনজন জড়িত বলে ধারনা করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা। এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে মোংলা থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

থানায় দেয়া অভিযোগ ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানায়, উপজেলার চাঁদপাই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চাঁদপাই গ্রামের মেশেরশাহ মাজার এলাকার মুদি ব্যবসায়ী আসলাম মৃধা সাগর (৩১) অন্যান্য দিনের মত বুধবার রাতে খাওয়া দাওয়া শেষে পরিবার লোকজন নিয়ে ঘুমিয়ে পড়েন। এরপর রাত সাড়ে ৩ টার দিকে মুখোশধারী কয়েকজন দুর্বৃত্তরা কৌশলে সাগরের দরজার লক ভেঙ্গে ঘরে ঢুকে পড়েন। এ সময় মুখোশধারীরা তাদের একমাত্র শিশু কন্যা তাসলিনের (১৩ মাস) গলায় ছুরি ধরে শিশুর মায়ের কাছে আলমারীর চাবি চান। এতে সাগর ও তার স্ত্রী লীলা বেগম (২৬) ভয়ে তাদেরকে চাবি দিয়ে দেন। চাবি নিয়ে মুখোশধারীরা আলমারীতে থাকা নগদ ৭০ হাজার টাকা ও ৫/৬ ভরি ওজনের স্বর্ণের গহনা নিয়ে দ্রæত পালিয়ে যায় তারা।  

বাড়ীর মালিক সাগর বলেন, রাত তিনটা থেকে সাড়ে ৩টার দিকে দরজা ভেঙ্গে দুই থেকে তিনজন মুখোশধারী লোক ঘরে ঢুকে আমাদের ১৩ মাস বয়সের শিশু কন্যার গলায় চুরি ধরে চাবি নিয়ে টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। তবে এ ঘটনার সময় ঘরের মধ্যে দুই তিনজন ঢুকেন, বাহিরে কয়জন ছিল, নাকি ছিলনা তা আমরা দেখিনি। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি, পুলিশ এসে পরিদর্শনও করে গেছে। তবে তারা এখন পর্যন্ত এঘটনার কোন কুল কিনারা করতে পারেনি।  

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খবর শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ওই বাড়ীতে ঘটনাস্থল পরিদর্শনও করা হয়েছে। তদন্ত চলছে, অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ভাবে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানায় পুলিশের এ কর্মকর্তা।  

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা