• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

বাগেরহাটে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও টাকা হাতিয়ে নেয়ায় মামলা

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২  

বাগেরেহাটের মোল্লাহাটে ইমরান খান (৩২) নামের এক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। হাতিয়ে নেওয়া টাকা ফেরত ও ধর্ষণের বিচারের দাবিতে ২৭ বছর বয়সী ওই প্রবাসীর স্ত্রী ১১ আগস্ট বাগেরহাট বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ মামলা দায়ের করেছেন। আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), বাগেরহাটকে মামলার তদন্তের নির্দেষ দিয়েছেন। মামলা করে বিপাকে রয়েছেন নির্যাতিতা ওই নারী। মামলা তুলে নিতে বাদীকে হুমকী-ধামকি দিচ্ছেন আসামী ও আসামীর স্বজনরা।

অভিযুক্ত ইমরান খান মোল্লাহাট উপজেলার সরষপুর গ্রামের মৃত বাচ্চু খানের ছেলে। সে রড-সিমেন্টের ব্যবসায়ী।

মামলা সূত্রে জানা যায়, স্বামী দুবাই থাকার সুবাদে ব্যবসায়ী ইমরান খান ওই নারীর সাথে সুসম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে ইমরান খান ওই নারীকে কু-প্রস্তাব দেয়। কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ইমরান কৌশলে মুঠোফোনে ওই নারীর ছবি তোলে। ওই ছবির সাথে অন্যান্য মানুষের ছবি সংযুক্ত করে অশ্লীল ছবিতে রুপান্তরিত করে। খারাপ ছবি স্বামীকে পাঠানো এবং নেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর স্বামীর পাঠানো ১০ লক্ষ টাকা হাতিয়ে নেন ইমরান। ওই নারীকে কয়েকবার ধর্ষণ করেন। এক পর্যায়ে ১৫ জুলাই রাতে ওই নারীর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করেন। বাঁধা দিলে ওই নারীকে মারধর করেন ইমরান খান। ইমরানের মারধরে ওই নারীর হাত ভেঙ্গে যায়। ইমরানের এসব কাজে মোল্লাহাট উপজেলার কাহালপুর গ্রামের মনির মোল্লা নামের এক ব্যক্তি সহযোগিতা করেছেন। এক পর্যায়ে ওই নারীর শ্বশুর, দেবর ও অন্যান্য লোকজন এগিয়ে এসে ইমরানকে হাতে নাতে ধরে ফেলে।

নির্যাতিতা নারী বলেন, স্থানীয় চেয়ারম্যান ও ইউপি সদস্য  ইমরানের বিচারের আশ্বাস দিয়ে ছিলেন। ইমরান তাদের কথাও শোনেননি। আমার উপর নির্যাতনের সঠিক বিচার চাই। সেই সাথে আমার কাছ থেকে হাতিয়ে নেওয়া টাকা ফেরত চাই।

কোদলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, মেয়েটি নির্যাতিত হওয়ার কথা শুনেছি। তার ন্যায় বিচার পাওয়ার অধিকার রয়েছে।

নির্যাতিতা নারীর আইনজীবী গাজী মহসীন আলী বলেন, আদালত মামলা আমলে নিয়েছে। পিবিআইকে তদন্তের নির্দেষ দিয়েছেন। 

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা