• বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২১ ১৪২৯

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৪

ষাট গম্বুজ বার্তা

শরণখোলা উপজেলা স্কাউটসের কাউন্সিল অনুষ্ঠিত

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২  

বাংলাদেশ স্কাউটস শরণখোলা উপজেলার একাদশ ত্রি-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। এ কাউন্সিলে স্কাউটসে বিশেষ অবদান রাখায় স্কাউট শাখায় ইউনিট লিডার  কেএম বজলুর রহমান ও মোঃ কামরুল ইসলামকে উডব্যাজ পরিয়ে দেয়া হয়। জুবায়ের ইসলাম জিসান পি এস এ্যাওয়ার্ড পাওয়ায় এবং রাইসা ইসলাম জুই  শাপলা কাব এ্যাওয়ার্ড পাওয়ায়  ক্রেস্ট এবং অনলাইনে ছবি অংকন,  কবিতা আবৃত্তি ও রচনা   প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ১২ জনকে পুরস্কার প্রদান করা হয়।
সভাশেষে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে  আমড়াগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সরওয়ার  আলমকে আবারোও  উপজেলা স্কাউটসের কমিশনার,  রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলের শিক্ষক  আলহাজ¦ বদিউজ্জামান বাদলকে সম্পাদক এবং খোন্তাকাটা ইউনাইটেড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদ আহমেদকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়।
শনিবার রায়েন্দা  সরকারি পাইলট হাইস্কুল মিলনায়তনে এ কাউন্সিল সভায় সভাপতিত্ব করেন  শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার ও  উপজেলা স্কাউটসের  সভাপতি মোঃ নূর-ই-আলম সিদ্দিকী। উপজেলা স্কাউটসের সহকারি কমিশনার মোঃ সোহরাব হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন   শরণখোলায় স্কাউটস কার্যক্রমের পথিকৃত  কে এম লতিফ ইনস্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক মোস্তফা জামান খান।  বাংলাদেশ স্কাউটস খুলনা অঞ্চলের সহ-সভাপতি শেখ হায়দার আলী বাবু, বাগেরহাট জেলা স্কাউটসের   কমিশনার মোঃ আসাদুল কবির,  সম্পাদক শেখ আকরাম হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নুরুজ্জামান খান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম, শরণখোলা উপজেলা স্কাউটসের  সহকারি কমিশনার ও উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অমলেন্দু হালদার, রায়েন্দা রাজৈর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ আবদুল জলিল আনোয়ারী,  উপজেলা স্কাউটসের সাবেক সম্পাদক মোঃ বদিউজ্জামান বাদল।
স্বাগত বক্তব্য রাখেন শরণখোলা উপজেলা স্কাউটস কমিশনার মোঃ সরওয়ার আলম। সম্পাদকীয় প্রতিবেদন পাঠ করেন উপজেলা স্কাউটসের সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন। উপজেলা নির্বাহী অফিসার ও জেলা স্কাউটসের কর্মকর্তাবৃন্দ শরণখোলায় সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউটস কার্যক্রম আরো গতিশীল এবং শিক্ষার মনোন্নয়ন ও যোগ্য শিক্ষার্থী গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহবান জানান।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা