• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

ফকিরহাটের ৭২টি ওয়ার্ডের মধ্যে ৫৩টি ওয়ার্ডে ত্রি-বার্ষিক সম্মেলন

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২  

ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে তৃনমূলের নেতাকর্মিদের চাঙ্গা করতে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে বিজয়ী করতে ৮টি ইউনিয়নের ৭২টি ওয়ার্ডের মধ্যে ৫৩টি ওয়ার্ডে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন সুসম্পূর্ণ হয়েছে। সম্পুর্ণ গঠনতান্ত্রিক ও গনতান্ত্রিক প্রক্রিয়ায় এই ত্রি-বার্ষিক সম্মেলন গুলি সুসম্পূর্ণ হওয়ায় নেতাকর্মিদের মাঝে ব্যপক উৎসাহ উদ্দিপনার সৃষ্টি হয়েছে। সর্বশেষ শনিবার (২৯শে অক্টোবর লখপুর ইউনিয়নের ১নং ওর্য়াড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠান লখপুর আলহাজ্ব আম্বিয়া ইসহাক কলেজিয়েট স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। ওর্য়াড আ’লীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ।
তিনি তাঁর বক্তৃতায় বলেন, আওয়ামী লীগ সরকার জনগনের জীবনমান ও ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তাই বাংলাদেশের জনগন আওয়ামী লীগকে পছন্দ করেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দরিদ্র ও খেটে খাওয়া সাধারন মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য ১৪টির ও বেশি সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় জনগনকে বিভিন্ন ভাতা প্রদান করে আসছেন, যা বিশ্বের বিভিন্ন দেশে নজির বিহীন। শুধু তাই নয়, রেজিষ্টার প্রাথমিক বিদ্যালয় গুলিকে সরকারী করণ, শিক্ষা প্রতিষ্টানের নানামুখী উন্নয়ন, বিনামূল্যে পাঠ্যবই বিতরন, ডিজিটাল বাংলাদেশ বির্নিমান এবং দেশের সার্বিক উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহন ও তা ধাপে ধাপে বাস্তবায়ন করে দেশেকে উন্নত রাষ্ট্রে পরিনত করেছে, যে কারনে বাংলাদেশের মানুষ আজ আগের চেয়ে অনেক স্বাবলম্বি।
উদ্বোধন করেন ও প্রধান বক্তা ছিলেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক এম,ডি সেলিম রেজা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, আবু হুরায়রা বিশ্বাস, যুগ্ম-সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন ও আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ কামরুল ইসলাম। সঞ্চালনা করেন যুবলীগ নেতা শেখ ছদরুল আমীন। সভা শেষে সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভোটা-ভোটির মাধ্যমে মোঃ মোজাফ্ফার মোড়লকে সভাপতি ও শ্যামল কুমার ঘোষকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা