• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

যারা পাকিস্তানে ভালো থাকে তাদের বাংলাদেশে থাকতে দেয়া হবে না

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২  

যারা পাকিস্থান আমলে ভালো ছিল বলে প্রকাশ্যে বক্তব্য দেন, তাদের বাংলাদেশে থাকতে দেয়া হবে না। তারা তো স্বাধীনতা বিরোধী, দীর্ঘ দিন তারা (বিএনপি) ক্ষমতায় ছিল, তখন মা-ছেলে (খালেদা-তারেক) এতিমের টাকা আত্মসাৎসহ সীমাহীন লুটপাট করেছে। মোল্লাহাটে অসহায়দের মাঝে শীতবস্ত্র ও চিকিৎসা অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন।
এছাড়া অনুষ্ঠানের সম্মানিত অতিথি এস এম কামাল হোসেন বলেন, বিএনপির ফখরুল সাহেবের নেতৃত্বে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চলছে, আপনারা সচেতন থাকবেন, সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে এখন থেকে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, মহামারী করোনা সহ কোনো দুর্যোগে দেশের একটি মানুষও না খেয়ে মারা যায় নাই। এটা কেবল শেখ হাসিনার নেতৃত্বে সম্ভব হয়েছে। তাই আগামী নির্বাচনে আবারও আওয়ামীলীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।
উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানার সার্বিক তত্বাবধানে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল ১১ টায় কে, আর কলেজ মাঠে এ শীতবস্ত্র ও অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কে,এম আরিফুল হক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি এ্যডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত বৈদ্য।
এসময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ সোমেন দাস, আও আওয়ামীলীগ সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জেলা পরিষদ সদস্য এস এম অলিউজ্জামান, শেখ হেলাল উদ্দীন এমপির এপিএস শিকদার ওয়ালিদ হোসেন ও ফিরোজুল ইসলাম, আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জিকরুল আলম মিয়া, সাংগঠনিক সম্পাদক শেখ রেজাউল কবির, নজরুল ইসলাম মিল্টন, প্রচার সম্পাদক এস এম নাসির উদ্দিন, যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধুরীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী প্রমূখ।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা