• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

ফকিরহাট উপজেলা আ’লীগের ৭১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩  

ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের ৭১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন জেলা আওয়ামী লীগ। শুক্রবার (১০ই ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনুমোদিত কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভুঁইয়া হেমায়েত উদ্দীন স্বাক্ষরিত এ কমিটিতে ১৫জন উপদেষ্টা রয়েছেন।
জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অনুমোদিত ৭১সদস্যের কমিটিতে ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশকে পুনঃরায় সভাপতি ও মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব মল্লিক)কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শেখ আব্দুর রাজ্জাক, দুলাল চন্দ্র দাশ, শেখ মুস্তাহিদ সুজা, বীর মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, সৈয়দ আলতাফ হোসেন টিপু, সমারেশ রায় চৌধুরী, এস এম আবুল হোসেন, সিদ্দিক আলী শেখ, আবু হুরায়রা বিশ্বাস। যুগ্ম-সাধারণ সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, মোঃ কাওসার আলী ফকির, এ্যাড. হিটলার গোলদার। সাংগঠনিক সম্পাদক পদে সরদার ইমরান হোসেন লিঠু, তপন কুমার দেবনাথ (ভজন) ও আসলাম আলীর নাম রয়েছে। এছাড়া আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ মো. কামরুল হাসান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. লিয়াকত হোসেন, তথ্য ও গবেষণায় জীবন কৃষ্ণ ঘোষ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক যোগেশ তরফদার, দপ্তর সম্পাদক নির্মল কুমার দেবনাথ, সহ-দপ্তর সম্পাদক আহসান টিটু, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম জুলফিকার জুয়েল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শ ম মোস্তাফিজুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ আলী আহম্মদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রজিত কুমার মজুমদার, মহিলা বিষয়ক সম্পাদক মোসা. রাফেজা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শংকর কুমার নাগ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ আল রাসেল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আজামিল ঢালী, শ্রম বিষয়ক সম্পাদক শেখ মাজনেয়ার রহমান, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. নাসির খান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয় সম্পাদক শেখ সিরাজুল ইসলাম ও কোষাধ্যক্ষ শেখ সরোয়ার হোসেন। এছাড়া নতুন কমিটিতে উপজেলার ৮টি ইউনিয়ন থেকে ৩৫জন সদস্য রয়েছেন।
উল্লেখ্য ২০২২সালের ১৩ই ডিসেম্বর উপজেলার বনফুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে স্বপন দাশকে সভাপতি ও মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব মল্লিক)কে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর এবার জেলা কমিটি কর্তৃক পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা