• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

মোল্লাহাটে প্রেমের ফাঁদে ফেলে মুক্তিপণ আদায়ের সময় গ্রেফতার ৪

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩  

বাগেরহাটের মোল্লাহাটে নারীকে দিয়ে প্রেমের ফাঁদে ফেলে এক যুবকের নিকট থেকে মুক্তিপণ আদায়ের সময় চারজনকে গ্রেফতার করেছে মোল্লাহাট থানা পুলিশ।
সোমবার (২৭ মার্চ) ভোর রাতে উপজেলার কামারগ্রাম এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতাররা হলেন— গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা গ্রামের নাসির সিকদারের ছেলে কাদের সিকদার (২১), বশার বিশ্বাসের মেয়ে মাকসুদা আক্তার নিলা (২১), আকরাম সেখের ছেলে খালিদ সেখ (১৯) এবং জুয়েল ফকিরের ছেলে সাজ্জাদ ফকির (১৬)।
ওসি সোমেন দাশ বলেন, ঢাকার তেজগাঁওয়ে একটি কোম্পানিতে চাকরি করতেন ভিকটিম রাকিব ওরফে রাশেদ (২৩)। তার সঙ্গে মাকছুদা আক্তার নীলার (২১) সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) পরিচয় হয়। পরিচয়ের সূত্রে মাকছুদা আক্তার নীলার আমন্ত্রণে শনিবার (২৫ মার্চ) বিকেলে ভিকটিম রাকিব ঢাকা থেকে গোপালগঞ্জের ঘোনাপাড়ায় যান। সেখান থেকে মাকছুদা আক্তার নীলা বেড়ানোর কথা বলে রাশেদকে একটি ইজিবাইকে তোলেন। কিছুদূর যাওয়ার পর আরও পাঁচজন যুবক ইজিবাইকটিতে ওঠেন। তখন মাকছুদা কৌশলে ইজিবাইক থেকে নেমে যান। পরে পথ থেকে ওঠা যুবকরা রাশেদকে মোল্লাহাট থানার কামারগ্রামের গুনির খালের মাথায় ফাঁকা স্থানে আটকে রেখে তার মোবাইল দিয়ে পরিবারের কাছে ১ লাখ ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন।
ওসি আরও বলেন, ভিকটিমের পরিবার মোল্লাহাট থানা পুলিশের নিকট সহযোগিতা চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাশ বিশেষ অভিযান পরিচালনা করে কামারগ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার করেন এবং এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করেন। পরে মোল্লাহাট থানায় নিয়মিত মামলা দায়েরের পর গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা