• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

বিএমএসএস’র বাগেরহাট জেলা কমিটি ঘোষণা

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩  

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)-এর বাগেরহাট জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।আজ ২৮ মার্চ মঙ্গলবার বিকাল ৫ টায় বাগেরহাট পীর খান জাহান আলী মাজার সন্মুখের ভোজনবাড়ী রেস্তোঁরায় জমকালো ইফতার মাহফিল আয়োজনের পাশাপাশি বাগেরহাট জেলা,উপজেলায় কর্মরত এক ঝাঁক সাংবাদিকদের নিয়ে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, ভাইস চেয়ারম্যান শেখ শিহাব উদ্দিন রুবেল, মহাসচিব মো: সুমন সরদারের উপস্থিতি ও খুলনা বিভাগীয় নেতৃবৃন্দের নির্দেশনায় সংগঠনের খুলনা বিভাগীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদ কামরুজ্জামান (শিমুল) বাগেরহাট জেলা কমিটির ঘোষণা দেন।

এ কমিটিতে গ্লোবাল টেলিভিশনের বাগেরহাট জেলা প্রতিনিধি সোহেল রানা বাবুকে সভাপতি,সাধারন সম্পাদক মেহেদী হাসান নয়ন,সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী হাসান বাচ্চু,সাংগঠনিক সম্পাদক মিরাজুল শেখ,সহ সাংগঠনিক সম্পাদক সরদার মহিদুল ইসলাম,প্রচার সম্পাদক ইকরামুল হক রাজীব,শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পারভেজ হাওলাদার,অর্থ সম্পাদক মোঃ রবিউল ইসলাম,দপ্তর সম্পাদক-অতনু চৌধুরী রাজু,ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক সবুজ শিকদার রাজকুমার,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান সাগর,আইসিটি সম্পাদক মনিরুল ইসলাম এর নাম আংশিক কমিটি ঘোষণা হয়।

আগামী এক মাসের মধ্যে আরো পেশাদার সাংবাদিকদের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি জমকালো আয়োজনের মধ্যে দিয়ে প্রকাশ করার ঘোষণা দেয়া হয়।সবশেষে নতুন কমিটির সকল নেতৃবৃন্দ কেন্দ্রীয় ও খুলনা বিভাগীয় নেতৃবৃন্দ নিয়ে পীর খানজাহান আলীর মাজার জিয়ারত করেন।

এদিকে বাগেরহাট জেলা কমিটির নেতৃবৃন্দ ও সহযোদ্ধাদের অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ, খুলনা বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ সহ সকল বিভাগীয় ও জেলা নেতৃবৃন্দ।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা