• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

মোরেলগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৩  

বাগেরহাটের মোরেলগঞ্জ সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।আজ শনিবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় মোরেলগঞ্জ থানা কার্যালয়ে মোরেলগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মোরেলগঞ্জ সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশিকুর রহমান প্রধান অতিথি হিসেবে এ মতবিনিময় সভায় বলেন,সাংবাদিক পুলিশের সবচেয়ে বড় হাতিয়ার। সমাজের শান্তি-শৃঙ্খলা কখনোই পুলিশের একার পক্ষে রক্ষা করা সম্ভব নয়। সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও তথ্যবহুল উপস্থাপনা পুলিশের কাজে উল্লেখযোগ্য সহযোগিতা করে থাকে।

পুলিশ ও সাংবাদিক উভয়ই জনগণের জন্য কাজ করে থাকে। সাংবাদিকেরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পুলিশের প্রধান সহযোগী হিসেবে কাজ করেন।তাই সমাজের দর্পন সাংবাদিকদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য।সমাজ উন্নয়নে সাংবাদিকদের লেখনির ভুমিকা প্রশংসনীয়।সমাজের নানা ন্যায়-অন্যায়,সুখ-দুঃখের চিত্র তারা লেখনীর মাধ্যমে তুলে ধরেন। সচেতন করেন দেশ ও জাতিকে। তাই তিনি এ সার্কেলে আইন-শৃঙ্খলা উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান।এ মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি এইচ এম শহীদুল ইসলাম,সাংবাদিক মু.রফিকুল ইসলাম মাসুম,মশিউর রহমান মাসুম, মোঃ আবু সালেহ,ফজলুল হক খোকন,কে এম শহীদুল ইসলাম,মেজবাহ ফাহাদ, আবুল কালাম খোকন, শিব সজল ঢালী প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ থানা পরিদর্শক (তদন্ত) মোঃ শাহজাহান আলী,সাংবাদিক মেহেদী হাসান লিপন,শামীম আহসান মল্লিক,এইচ এম জসিম উদ্দিন, মোঃ নজরুল ইসলাম শরীফ,রাজিব আহসান রাজু,এনায়েত করিম রাজীব,শামীম আহসান পলাশ,রমিজ উদ্দিন,বি এম মাহবুব, পলাশ শরীফ,টি এম রনি সাগর প্রমুখ।

সভায় এলাকার মাদক পরিস্থিতি,চুরি,স্প্রে পার্টি, ইভটিজিং,কিশোর গ্যাং সহ সাংবাদিকবৃন্দ নানা দিক তুলে ধরেন।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা