• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

মাদ্রাসা ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে হত্যা

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৬ মে ২০২৩  

বাগেরহাটের চিতলমারীতে এক মাদ্রাসা ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় আব্দুর জব্বার শেখ (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়ছে। এ সময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে রাজীব শেখ (২৩) গুরুতর আহত হয়েছে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার রাতে গোড়া নালুয়ার বাংলাদেশ সেবাশ্রম সংলগ্ন রাস্তার পাশে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা হামলাকারী দেলোয়ার মুন্সীর বাড়িতে অগ্নিসংযোগ করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পুলিশ, এলাকাবাসি ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সম্প্রতি বড়বাক গুচ্ছগ্রাম এলাকার এক মাদ্রাসা ছাত্রীকে গোড়া নালুয়া গ্রামের ডাবলু মুন্সীর ছেলে দেলোয়ার মুন্সী (৩০) উত্যক্ত করে। এ ঘটনা নিয়ে বড়বাক এলাকার আব্দুল হকের ছেলে আব্দুর জব্বার শেখ (২৫) ও তৈয়ব শেখের ছেলে রাজীব শেখ (২৩) প্রতিবাদ জানায়। এর জের ধরে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে গোড়া নালুয়ার বাংলাদেশ সেবাশ্রম সংলগ্ন রাস্তার পাশে গেলে বাকবিতন্ডার এক পর্যায়ে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর আঘাত করে। পরে স্থানীয়া দ্রুত আহতদের উদ্ধার করে চিতলামরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এর কিছুক্ষণ পরে কর্তব্যরত চিকিৎসক আব্দুর জব্বার শেখকে মৃত বলে ঘোষণা করেন ও রাজীব শেখের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ মুক্তি বিশ্বাস জানান, গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আব্দুর জব্বার শেখ ও রাজীব শেখ নামে দুই যুবককে হাসপাতালে নিয়ে আসে। এরমধ্যে আব্দুর জব্বার শেখ মারা যায় ও রাজীব শেখকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান জানান, নারী ঘটিত বিষয়ে এই হত্যাকান্ড হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিক্ষুদ্ধ জনতা হত্যাকান্ডে জড়িতদের বাড়িতে অংগ্নিসংযোগ করেছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা