• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

শ্লীলতাহানির প্রতিবাদে প্রবাসীকে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১১ মে ২০২৩  

বাগেরহাটের চিতলমারী উপজেলায় চাচাতো বোনের শ্লীলতাহানির প্রতিবাদে প্রবাসী আব্দুল জব্বার শেখকে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (৯ মে) ভোরে যশোর সদর উপজেলার শাখারীগাতি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- দেলোয়ার হোসেন ওরফে সবুজ মুন্সিসহ (৩০), দ্বীন ইসলাম ওরফে আকাশ মুন্সি (২৬) ও ছত্তার ওরফে ডাবলু মুন্সি (৫৫)। গ্রেফতারদের সবার বাড়ি চিতলমারী উপজেলার গোড়ানালুয়া গ্রামে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা দুবাই ফেরত প্রবাসী আব্দুল জব্বার শেখ হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।
র‍্যাব জানায়, আব্দুল জব্বার শেখের প্রতিবেশী চাচাতো বোনকে রাস্তায় একা পেয়ে শ্লীলতাহানি করেন ওই তিনজন। এ ঘটনার প্রতিবাদ করায় শুক্রবার রাত ১০টার দিকে জব্বার শেখ ও তার শ্যালক রাজিব শেখকে ছুরিকাঘাতে করে গুরুতর জখম করেন তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে চিতলমারী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জব্বার শেখকে মৃত ঘোষণা করেন। তার শ্যালক গুরুতর আহত রাজিব শেখকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ঘটনার পরপরই উত্তেজিত জনতা এ হত্যাকাণ্ডে জড়িতদের দুটি বাড়ির চারটি বসতঘরসহ ধান ও খড়ের গাদা পুড়িয়ে দেয়। পরদিন শনিবার নিহতের ভাই রফিকুল ইসলাম শেখ বাদী হয়ে তিনজনের নামে চিতলমারী থানায় মামলা করেন।
র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মো. বদরুদ্দোজা বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় র‍্যাব-৬ জড়িতদের গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ভোরে দেলোয়ার হোসেনসহ তিনজনকে গ্রেফতার করা হয়। আসামিদের চিতলমারী থানায় হস্তান্তর করা হয়।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান খান বলেন, মঙ্গলবার দুপুরে আসামিদের চিতলমারী থানায় হস্তান্তর করেছে র‍্যাব। বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা