• সোমবার ২৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

  • || ১৮ জ্বিলকদ ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

বাগেরহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা মেয়ে নিহত

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২৩  

বাগেরহাটের ফকিরহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা মেয়ে নিহত হয়েছেন। এ সময়ে ওই মোটরসাইকেলে থাকা মা ও মেয়ে গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে খুলনা বাগেরহাট মহাসড়কের পিলজংগ বালুয়ার দোকান নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাক জব্দ ও ট্রাকের চালক মোহাম্মদ শাহজাহান সরদার(৩৮) কে আটক করেছে কাটাখালি হাইওয়ে থানা পুলিশ।

নিহতরা হলেন, শরণখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামের সোহেল ফরাজি(৩৩) ও তার পাঁচ বছর বয়সী মেয়ে নওরীন। আহতরা হলেন সোহেল ফরাজির স্ত্রী মিনি বেগম ও বড় মেয়ে নওশীন (১০)।

আটক ট্রাক চালক মোঃ শাহজাহান সরদার সাতক্ষীরা জেলা সদরের কাশিমপুর গ্রামের মৃত আতিয়ার সরদারের ছেলে।

কাটাখালী হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাতে খুলনা থেকে মোটরসাইকেলে করে একই পরিবারের চারজন বাগেরহাটের শরণখোলার উদ্দেশ্য যাচ্ছিলো। বালুয়ার দোকান নামক স্থানে পৌঁছালে সামনে থেকে আশা একটি ট্রাক মোটরসাইকেল টেকে ধাক্কা দেয়। মোটরসাইকেলে থাকার চারজনই পড়ে যায়, গুরুতর আহত অবস্থায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

খুলনা মেডিকেলে বসে আহত মিমির মামা আলাউদ্দিন তালুকদার বলেন, আমার ভাগ্নি, ভাগ্নি জামাই ও দুই মেয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলো। পিলজংগ এলাকায় পর্যন্ত পৌঁছালে ট্রাকের ধাক্কায় ভাগ্নি জামাই ও তাদের ছোট মেয়ে মারা যায়। বাকি দুইজনের অবস্থাও গুরুতর।
কাটাখালি হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) হাসানুর রহমান বলেন, রাত ৯ টা ১৫ দিকে ফকিরহাটে নোয়াপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় একই পরিবারের দুইজন নিহতের ঘটনা ঘটে। এছাড়া ওই পরিবারের আরো দুইজনকে আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা