• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান আইভী

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২১  

নাসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, প্রতিশ্রুতির কদম রসুল সেতুর টেন্ডার হয়েছে, ইনশাল্লাহ আমরা ভিত্তিপ্রস্তর স্থাপন করব। সব এলাকারই প্রাথমিক চাহিদার কাজ করে দিয়েছি। নতুন নতুন যে দাবি আসছে সেগুলোও পূরণের চেষ্টা করব। আগেও জনগণের চাহিদা অনুযায়ী কাজ করেছি, আগামীতেও করব।

বৃহস্পতিবার দুপুরে নগরীর ৯ নম্বর ওয়ার্ডের জালকুড়ি এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন আইভী। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মেয়র প্রার্থী আইভী ওই ওয়ার্ডের জালকুড়ি পশ্চিমপাড়া এলাকা থেকে দ্বিতীয় দিনের মতো প্রচারণা শুরু করেন।

বিকাল পর্যন্ত তিনি জালকুড়ির মাঝপাড়া, পূর্ব জালকুড়ি, উত্তরপাড়া পুল এলাকাসহ বিভিন্ন পাড়া-মহল্লায় প্রচারণা চালিয়েছেন। পথিমধ্যে জালকুড়িতে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কার্যালয়ে ফুল দিয়ে তাকে সংবর্ধনা জানায় স্থানীয় মুক্তিযোদ্ধারা।

এ সময় সেলিনা হায়াত আইভী বলেন, জনগণ তো আমার পুরনো। আমি বিগত ১০ বছর কাজ করেছি। এই এলাকায় প্রচুর কাজ করেছি, আপনারাও দেখেছেন। আমি নগরবাসীর সঙ্গে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড কখনও করি নাই, চাঁদাবাজি করি নাই। মানুষের কোনোদিন কোনো ক্ষতি করি নাই। জনকল্যাণে, মানুষের কল্যাণে কাজ করেছি।

তিনি বলেন, ঈমানের সঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন চালানোর চেষ্টা করেছি। মানুষের সেবা করেছি। আমি চাই আগামী ৫ বছর আমাকে কাজ করার জন্য আবারো সুযোগ দেবেন।  যেন আমি তাদের খেদমত করতে পারি।

আইভী বলেন, মানুষের চাহিদা মোতাবেক প্রতিনিয়ত পরিকল্পনা হচ্ছে। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাধ্যের মধ্যে মানুষের চাহিদা অনুযায়ী কাজ করেছি। সরকার টাকা দিয়েছে, সেই টাকায় প্রচুর কাজ করেছি। বিভিন্ন দাতা সংস্থাও সহযোগিতা করেছে। আমি চাই এই ধারা অব্যাহত থাকুক। এই এলাকার (জালকুড়ি) মানুষের চাহিদা হচ্ছে মাঠ ও স্কুল। তবে এখানে কোনো জায়গা নেই। আল্লাহ আমাকে কামিয়াব করলে আমি জায়গা অধিগ্রহণ করে এগুলো করে দেব।

বৃহস্পতিবার সকাল থেকেই কয়েকটি উঠান বৈঠক ছাড়া প্রতিটি মহল্লায় হেঁটে হেঁটে গণসংযোগ করেছেন আইভী। তার পক্ষে লিফলেট বিতরণ করেন কর্মী-সমর্থকরা। আইভীকে দেখার জন্য স্থানীয় নারীরা এ সময় ছুটে আসেন।

দুপুর ১টার দিকে আইভী জালকুড়ি এলাকার প্রয়াত আওয়ামী লীগ কর্মী শাহআলম প্রধানের বাড়িতে গিয়ে তার পরিবারের লোকজনের সাথে কথা বলেন। সবাইকে সমবেদনা জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী শাহআলমের পরিবারের পাশে সব সময় থাকবেন।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা