• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

বিএনপি শুধু সমালোচনা করতে জানে : ওবায়দুল কাদের

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২২  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি শুধু সমালোচনা করতে জানে। তারা দেশের মানুষের উন্নয়নে দৃশ্যমান কোনো কাজ দেখাতে পারেনি।

আজ রবিবার (৬ অক্টোবর) সকালে রাজধানীর উত্তরার আজমপুর থেকে গাজীপুরের টঙ্গী পর্যন্ত বিআরটি প্রকল্পের ঢাকামুখী লেনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গাজীপুরে মহাসড়কে দুর্ভোগ কমাতে রাজধানীমুখী ফ্লাইওভারের ২ দশমিক ২ কিলোমিটার দুটি লেন খুলে দেওয়া হলো। আগামী জুনের মধ্যে বিআরটির প্রকল্প সম্পূর্ণ খুলে দেওয়া সম্ভব হবে। এই প্রকল্প নিয়ে সমালোচনা কম হয়নি। কিন্তু সরকার কাজের মাধ্যমে সেই সমালোচনার জবাব দিয়েছে।

তিনি আরও বলেন, আগামী মে থেকে জুনের প্রথম সপ্তাহে বিআরটি প্রকল্পটি উদ্বোধন হবে। আর আগামীকাল একসঙ্গে ১০০টি ব্রিজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, ‘আগামীকাল সোমবার সিলেটসহ তিনটি বিভাগের ১০০টি ব্রিজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী বছর নির্বাচন, এর আগে প্রধানমন্ত্রী নতুন কোনো প্রকল্প হাতে নেবেন না।’

বাংলাদেশের বড় উন্নয়ন বিআরটি প্রজেক্টে ভুলত্রুটি হতেই পারে উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘বিএনপি শুধু সমালোচনা করে। জাতীয় পার্টি চিৎকার করে। কিন্তু তারা কি করেছে? বিএনপির সময় কোনো দৃশ্যমান উন্নয়ন হয়নি।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধ মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল,  সড়ক মন্ত্রণালয়ের সচিব এবিএম আমিনুল্লাহ নুরী, সেতু মন্ত্রণালয়ের সচিব মঞ্জুর হোসেন, বিআরটি প্রকল্পের পরিচালক শফিকুল ইসলাম, ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র আতিকুর রহমান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, গাজীপুর জেলা প্রশাসক আনিসুর রহমান, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ প্রমুখ।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা