• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

দাদাগিরি বন্ধ করুন, সালমানের বিরুদ্ধে ফুঁসে উঠলেন পায়েল

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৭ জুন ২০২০  

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের স্বজনপোষণ নিয়ে জোরদার প্রশ্ন উঠতে শুরু করেছে। করণ জোহর থেকে যশরাজ ফিল্মস কিংবা সালমান খান, স্বরজনপোষণ নিয়ে নেটিজেন এবং বলিউডের একাংশের ক্ষোভের মুখে হাইপ্রোফাইল তারকারা। 

সুশান্তের মৃত্যুর পর বিহারে সালমানের বিয়িং হিউম্যানের স্টোরে ভাঙচুর চালানো হয়। ছিড়ে ফেলা হয় তার ব্যানার, পোস্টার। বিহারে যখন সালমান খানের বিরুদ্ধে বিক্ষোভ শুরু হয়েছে, সেই সময় খান বাড়ির বিরুদ্ধে মুখ খোলেন চলচ্চিত্র পরিচালক অভিনব সিং কাশ্যপ। দাবাংয়ের পরিচালকের অভিযোগে পর এবং বিয়িং হিউম্যানের বিরুদ্ধে মুখ খুললেন পায়েল রোহতগি।

নিজের সোশ্যল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। সেখানে তিনি অভিযোগ করেন, সালমান খানকে শ্রদ্ধা করতেন তিনি। কিন্তু হিট অ্যান্ড রান মামালা থেকে নিষ্কৃতি পাওয়ার পর সালমানের ভাবমূর্তি নষ্ট হয়ে যায় মানুষের কাছে। সেই ভাবমূর্তিকে স্বচ্ছ করতে বিয়িং হিউম্যান খুলে বসেন সালমান। 

এসবের পাশাপাশি তিনি আরো বলেন, নিজের জীবনে যা ইচ্ছা তিনি করতেই পারেন। তাই বলে বলিউড তার নিজের সম্পত্তি নয় যে যখন যা ইচ্ছা তাই করবেন। সালমান নিজের ভগ্নিপোতকে লঞ্চ করান কিংবা সূরজ পাঞ্চোলিকে দিয়ে অভিনয় করান, তাতে কিছু যায় আসে না। কিন্তু পরিচালক, প্রযোজকদের হুমকি দিয়ে নিজের লোককে দিয়ে কাজ করানোর যে চেষ্টা সালমান করেন, তা মেনে নেয়া হবে না। 

কাউকে হুমকি দিয়ে নিজের লোকেদের দিয়ে কাজ পাইয়ে দেয়া বন্ধ করতে হবে সালমান খান-কে। বন্ধ করতে হবে দাদাগিরি। এমনো দাবি করেন পায়েল। এর আগে বিবেক ওবেরয়ের সঙ্গেও সালমান এমন করেছেন। 

ঐশ্বরিয়ার প্রসঙ্গ তুলে পায়েল অভিযোগ করেন, রাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর বিবেকের ক্যারিয়ার কার্যত শেষ করে দিয়েছেন সালমান। পরিচালক, প্রযোজকদের হুমকি দিয়ে কেড়ে নিয়েছেন বিবেক ওবেরয়ের কাজ। কিন্তু যে কাজ বিবেকের সঙ্গে করেছেন, তা ভবিষ্যতে আর কারো সঙ্গে হতে দেয়া যাবে বলেও সালমানকে কার্যত সাবধান করেন পায়েল।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা