• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

ধনু (23 Nov - 21 Dec)
রোমান্টিক সময়। দাম্পত্য জীবনে নতুন আনন্দের ছঁোয়া জাগতে পারে। নতুন কাজের সুযোগ আসবে। চষ্টো করুন তা কাজে লাগাতে। চলাফেরায় সতর্কতা অবলম্বন করুন। শত্রুপক্ষ সক্রিয় হয়ে উঠতে পারে। স্বাস্থ্যের প্রতি নজর রাখুন।

মকর (22 Dec - 20 Jan)
প্রিয় মকর, সুখবর পাবেন। দিনের শুরুতে আপনি আনন্দ উপভোগ করবেন। আপনার আয় ক্ষমতা বৃদ্ধির সুযোগ এলে তা গ্রহণ করুন এবং নিজের প্রতি বিশ্বাস গড়ে তুলুন। পুরনো কোনো আত্মীয়র সঙ্গে সাক্ষাত্ হতে পারে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
সন্তানদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। তাদের বোঝার চষ্টো করুন। পরিবারকে বেশি সময় দিন। তাদের স্বাস্থ্য ভালো যাবে; কিন্তু যত্নবান হতে হবে।

মীন (19 Feb - 20 Mar)
প্রিয় মীন, নিজেকে স্রোতের সঙ্গে ভাসিয়ে দেবেন না। আনন্দ করুন। নিজেকে উপলব্ধি করার সময় এসেছে। নিজেকে সময় দিন। লেখালেখি, রিসার্চ শিক্ষকতার ক্ষেত্রে সুনাম অর্জিত হবে। বন্ধুত্ব দৃঢ় হবে। স্বাস্থ্য ও অর্থ মোটামুটি। যাত্রা শুভ।

মেষ (21Mar - 20 Apr)
অনেকের সঙ্গে পুরনো সম্পর্ক ভালো হবে। গোপন প্রণয় গড়ে উঠতে পারে পুরনো প্রেমিকার সঙ্গে। দিনের শেষ দিকে লোভনীয় কাজের অফার পেতে পারেন। লাভের সম্ভাবনা রয়েছে। শত্রুদের সঙ্গে মোকাবেলায় আপনি সাহসের পরিচয় দেবেন।

বৃষ (21 Apr - 20 May)
সময়ে সময়ে এমন কাজ করেন এবং এমন কথা বলেন যে আপনার অনেক বন্ধুও আপনার মহাশত্রু হয়ে যায়। ভেবেচিনে্ত আজ কথা বলুন এবং ঠাণ্ডা মাথায় কাজ করুন। শুধু তা-ই নয়, বৈবাহিক সম্পর্কের বাইরে ভিন্ন কোনো সম্পর্ক আপনাকে টানতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
প্রিয় মিথুন, আধ্যাত্মিক বিষয়ে ঝঁোক বাড়বে। পারস্পরিক যোগাযোগও বাড়বে। মিডিয়া এবং বহুজাতিক ব্যবসার সঙ্গে চমত্কার যোগাযোগ হবে। ব্যক্তিগত সম্পর্ক, প্রেম, রোমান্স আজ ফাটাফাটি। দিনের শেষে কেনাকাটা করতে পারেন।

কর্কট (22 Jun - 22 Jul)
আপনি আজ যেকোনো কাজে হাত দিতে পারেন। কাজের স্পর্শই যেন সুমধুর। তাই দেরি না করে কোন কাজটি করবেন তাই চিন্তা করবেন। নিকট আত্মীয় থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। শুভ কামনা করি।

সিংহ (23 Jul - 23 Aug)
প্রিয় সিংহ, কাজকর্মে এবং অর্থবিত্তে আপনার প্রভাব বাড়বে। অন্যের কাছে ক্রমেই গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন। নতুন কোনো প্রেমে পড়বেন। তবে সাবধান, দিনের মাঝামাঝি সময় আপনার সেৌভাগ্য বয়ে আনবে। কোনো প্রতিযোগিতায় জয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা (24 Aug - 23 Sep)
কন্যা, আপনি অন্যের কথায় কান দেবেন না, সদ্ধিান্ত নেবেন নিজের বিবেচনায়। কোনো বিষয়ে মা-বাবার পরামর্শ শোনাই আপনার জন্য মঙ্গল হবে। দিনটি আনন্দে ভরে উঠুক, কামনা করি।

তুলা (24 Sep - 23 Oct)
ব্যবসায়ীদের জন্য সুখবর আসবে। অনেক হতাশার কারণে অনেকের মাঝে থেকেও একাকী বোধ হতে পারে, নিঃসঙ্গ মনে হতে পারে। মনোবল হারাবেন না। সুবার্তা আসবে। শিক্ষার্থীদের জন্য দিনটি গুরুত্বপূর্ণ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
বৃশ্চিক, আপনি যেকোনো কাজ সমাধান করেন দেরিতে। মনে রাখবেন, যত দেরিতে করবেন তত তিক্ততা বাড়বে। কারো অভিশাপ নেবেন না। বিবেচনা করে কাজ করুন। যাদের কাছে অন্যায় করছেন, পারলে ক্ষমা চেয়ে নেবেন।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা