• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

ধনু (23 Nov - 21 Dec)
রেগে গেলেন তো হেরে গেলেন। আজ কোনো কাজে রাগ হবেন না। তাহলে স্বামী-স্ত্রী সম্পর্কে একটু পানসে হতে পারে। তাই রাগ হলে আমার লেখা মনে করবেন। আজ আপনার কর্মস্থলে বিস্ময়কর সাফল্য দেখাতে সমর্থ হবেন। চেষ্টা চালিয়ে যান।

মকর (22 Dec - 20 Jan)
প্রিয় মকর, আজ আপনি সৃজনশীল যেকোনো কাজে প্রশংসা পেতে পারেন। পারিবারিক ঝামেলা মীমাংসা হতে পারে। অর্থনৈতিক অবস্থা বেশ ভালো যাবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। কেনাকাটা ও যাত্রা শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজ কর্মক্ষেত্রে বিস্ময়কর সাফল্য দেখাতে সমর্থ হতে পারেন। কর্তৃপক্ষ আপনার কাজের ওপর খুবই সন্তুষ্ট থাকবে। সম্মান বৃদ্ধির যোগ আছে। কারো কারো নতুন চাকরির যোগ সৃষ্টি হতে পারে। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক বেশ ভালো যাবে। রোমাঞ্চ ও যাত্রা শুভ। ভালো থাকুন। শুভ কামনা করি।

মীন (19 Feb - 20 Mar)
মীন, আজ আপনি সৃজনশীল কাজগুলো মোটামুটি বাস্তবায়ন করতে সক্ষম হবেন। আজ আপনি আপনার অভিভাবকেদের কাছে কিছু দাবি কারলে আশা পূরণ হতে পারে। আমি বলছি চিন্তা করুন কী দাবি করবেন। লেখাপড়ায় মনোযোগ বাড়বে। তর্কে অন্যরা পরাজিত হবে। ভ্রমণ শুভ। রোমাঞ্চ প্রেম শুভ।

মেষ (21Mar - 20 Apr)
আজ আপনার কর্মক্ষেত্রের পরিবেশ পক্ষে যেতে পারে। কোনো ক্ষমতাশালী ব্যক্তি আপনার পক্ষে চলে যেতে পারে। কারণ আপনি আজ তাদের প্রয়োজনীয় কাজটি করতে পারেন। পাওনা টাকা আদায় হতে পারে। সৃজনশীল কাজে প্রশংসা পাবেন। প্রেম ও রোমাঞ্চ শুভ।

বৃষ (21 Apr - 20 May)
প্রিয় বৃষ, আজ আপনার আয় বৃদ্ধি পেতে পারে। আপনার প্রিয়জন আপনার ভালোবাসায় মুগ্ধ থাকবে। দাম্পত্য সুখ-শান্তি খুঁজে পাবেন। যৌথ ব্যবসার প্রস্তাব আসতে পারে। আমি বলছি এটা করবেন না। স্বাস্থ্য ভালো যাবে। রোমাঞ্চ ও যাত্রা শুভ।

মিথুন (22 May - 21 Jun)
মিথুন, আপনার আজ পারিবারিক শান্তির আমেজ থাকবে। যেকোনো কারণে হোক এ আনন্দ সবার মধ্যে ছড়িয়ে পড়তে পারে। সামাজিক দায়িত্ব ও কর্মক্ষেত্রের দায়িত্ব আজ কাঁধে এসে পড়তে পারে। আমি আশা করি সঠিকভাবে তা সম্পাদন করতে পারবেন। আজ আপনার বুদ্ধির সঙ্গে চেহারার সৌন্দর্যও ফুটে উঠবে। যাত্রা শুভ।

কর্কট (22 Jun - 22 Jul)
মাননীয় কর্কট, আমার অভিনন্দন গ্রহণ করুন। আজ আপনি কোনো ঋণ পাওয়ার দরকার হলে চেষ্টা করুন, ব্যাংক থেকে পেয়ে যেতে পারেন। পূর্ব কোনো মনোমালিন্য থাকলে তাও আজ দূর হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। দূরের যাত্রা শুভ। রোমাঞ্চ শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
বিশেষভাবে যে কাজের সাফল্য আশা করছিলেন, তা আজ দিনের শেষ দিকে পূরণ হতে পারে। ভালো ফল পেতে হলে আমার একটি শর্ত—তামাক, গুল, জর্দা, সিগারেট পরিত্যাগ করুন। বড় ভাই থাকলে তাঁদের দ্বারা আজ কোনো আশার আলো দেখতে পারেন। শুভ কামনা করি।

কন্যা (24 Aug - 23 Sep)
লেখক ও শিল্পীদের জন্য আজকে অত্যন্ত শুভ একটি দিন। আজকের মতো এমন ভালো সময় জীবনে কম পাবেন। ভাঙা প্রেম জোড়া লাগতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে তাল মিলিয়ে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। দূরের যাত্রা শুভ। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা, আজকে রাজনীতিবিদদের জনপ্রিয়তা বৃদ্ধির যোগ আছে। নাম-যশ বৃদ্ধির সম্ভাবনা আছে। কেনাকাটায় লাভবান হওয়ার সম্ভাবনা আছে। একটা কথা মনে রাখবেন, কেউ টাকা চাইলে ধার দেবেন না। সে টাকা ফেরত পাবেন না। রোমাঞ্চ শুভ। ভালো থাকুন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রিয় বৃশ্চিক, আর্থিক অবস্থা আজ ভালো যেতে পারে। পাওনা টাকা আদায় হতে পারে। প্রিয়জনের মনকে বিচ্ছু আচরণ দিয়ে জয় করতে পারবেন না। সেক্রিফাইস করতে শিখুন, তাহলে ভালো থাকবেন। দূরের যাত্রা শুভ। রোমাঞ্চ শুভ।

 

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা