• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

রিয়েলিটি শোয়ের মঞ্চে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন যে তারকারা

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

গল্পের প্রয়োজনে অভিনয়শিল্পীদের নানা ভঙ্গিমায় প্রেমের প্রস্তাব দিতে দেখা যায়। কিন্তু ব্যক্তিগত জীবনে বেশ কিছু তারকা রিয়েলিটি শোয়ের মঞ্চে প্রিয় মানুষকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। এমন কয়েকটি ঘটনা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

রবি দুবে-সারগুন মেহতা

একটি ধারাবাহিকে কাজ করার সময় প্রেমে পড়েন সারগুন মেহতা এবং রবি দুবে। পরবর্তীতে তাদের দেখা যায় নাচ বালিয়ের মঞ্চে। নাচের মঞ্চেই হাঁটুমুড়ে বসে সারগুনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রবি। সারগুন স্বভাবতই হতবাক এবং সংবেদনশীল হয়ে পড়েছিলেন। রবি দুজনের বাবা-মাকে ডেকে নিয়ে মুহূর্তটি বিশেষ করে তুলেছিলেন।

সুশান্ত সিং রাজপুত-অঙ্কিতা লোখান্ডে

‘পবিত্র রিশতা’-এর কাজ করার সময় প্রেমের সম্পর্কে জড়ান সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে। তবে ‘ঝলক দিখলা জা’ শোয়ে তাদেরকে একে অপরের বিরুদ্ধে দাঁড় করানো হয়। তবে শোয়ের মঞ্চে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার ক্ষেত্রে তা বাধা তৈরি করেনি। ভ্যালেন্টাইনের বিশেষ এক পর্বে সুশান্ত অঙ্কিতাকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু দুঃখের বিষয়, এই রূপকথা শেষ পর্যন্ত বাস্তবে রূপ নেয়নি, কয়েক বছর আগে ভেঙে গেছে তাদের সম্পর্ক।

দীপিকা কাক্কর-শোয়েব ইব্রাহিম

‘সসুরাল সিমার কা’-এর সেটে প্রথম দেখা দীপিকা কাক্কর ও শোয়েব ইব্রাহিমের। তারপর পরস্পরের মধ্যে গড়ে উঠে বন্ধুত্ব। ঘনিষ্ঠ হন দীপিকা-শোয়েব। ধারাবাহিক ছেড়ে সিনেমায় মনোনিবেশ করেন ইব্রাহিম, কিন্তু দীপিকা দীর্ঘদিন শোটি চালিয়ে যান। নাচ বালিয়ের অষ্টম আসরে প্রথমবার সম্পর্কের কথা প্রকাশ করেন তারা। শোয়েব নিজেকে দীপিকার তুলনায় কম এক্সপ্রেসিভ এবং রোমান্টিক বলে দাবি করেছিলেন ঠিকই, কিন্তু মঞ্চে তার বিয়ের প্রস্তাব দেওয়ার স্টাইল সবাইকে তাক লাগিয়ে দিয়েছিল। নাচ বালিয়ে শেষ হওয়ার পর বিয়ের পিঁড়িতে বসেন এই প্রেমিক যুগল।

হিনা খান-রকি জয়সওয়াল

এ জুটি প্রেম করছেন এ গুজব অনেকদিন ধরেই উড়ছিল। তবে বিগ বস ১১-এর আসরে প্রকাশ্যে প্রেমের কথা স্বীকার করেন তারা। মূর্তি টাস্কের অংশ হিসেবে রকি জয়সওয়াল ঘরে প্রবেশ করেছিলেন, হিনা খান তাতেই ভেসে গিয়েছিলেন। অনেক দিন পর অভিনেতা যখন তার প্রিয় মানুষটিকে দেখে, তখন আবেগ ধরে রাখতে পারেননি।

কারিশমা তান্না-উপেন প্যাটেল

বিগ বসের অষ্টম আসরে প্রথম দেখা হয় কারিশমা তান্না ও উপেন প্যাটেলের। তারপর ক্রমশ পরস্পরের মধ্যে রসায়ন তৈরি হয়। এক পর্যায়ে উপেন প্যাটেল শো থেকে বেরিয়ে যান। কিন্তু কারিশমার টানে আবারো ফিরে আসেন। এই শোয়ে উপেন কারিশমাকে শুধু বিয়ের প্রস্তাবই দেননি, বাগদান সম্পন্ন করেছিলেন। এ সময় কারিশমার পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছিল, সেই সঙ্গে উপেনের বাড়ির লোকজনও ভিডিও কলে যুক্ত হয়েছিলেন। কিন্তু হতাশাজনক হলেও এটাই সত্যি শো শেষ হওয়ার কিছু দিন পরই তাদের সম্পর্ক ভেঙে যায়।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা