• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

বাগেরহাটে রেল লাইন চালুর আশ্বাস দিলেন সংসদ সদস্য শেখ তন্ময়

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২৩  

বাগেরহাটে আবারও রেলপথ চালুর আশ্বাস দিয়েছেন সংসদ সদস্য শেখ তন্ময়। রবিরাব সন্ধ্যায় বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা পূজা উদ্যাপন পরিষদের সাথে মতবিনিময় সভা ও শুভেচ্ছা উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আশ্বাস দেন।
বর্তমান সরকারের আমলে যোগাযোগ ব্যবস্থার সব থেকে বেশি উন্নয়ন হয়েছে দাবি করে সংসদ সদস্য শেখ তন্ময় বলেন, মোংলা বন্দরের সাথে রেল লাইন চালু হচ্ছে। আমরা দাবি করেছি, বাগেরহাট পিসি কলেজের সামনে যে রেললাইন ছিল মোংলার সাথে যদি তা সংযোগ করা যায় তাহলে ভাল হবে। রেল কর্তৃপক্ষ বলেছে, অযথা খরচ করে লাভ কি? আমি বলেছি, সবকিছুতে লাভ দেখলে হয় না, আমাদের অস্তিত্বেরও কিছু বিষয় থাকে, এখান থেকে মানুষ যাতায়াত করবে। এখনও বাগেরহাটে রেলের পরিকল্পনা আমাদের আছে। আগে মোংলারটা চালু হোক, তারপর আমরা সংযোগ লাইনের ব্যবস্থা করবো। 

তিনি আরও বলেন, কিছু স্বাধীনতা বিরোধী শক্তি রয়েছে, যারা দুর্গাপূজাসহ বিভিন্ন উৎসবে অশান্তি সৃষ্টি করতে চায়। এদের বিষয়ে সজাগ থাকতে হবে। প্রশাসন ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের সব ধরনের নির্দেশনা দেওয়া আছে। এবার পূজা সুষ্ঠু হবে আশাকরি। বাগেরহাট সদর উপজেলা ও পৌরসভার সকল পূজা মন্ডপে ক্লোজসার্কিট (সিসি) ক্যামেরা প্রদানের আশ্বাস দেন তিনি। 
বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. ভূঁইয়া হেমায়েত উদ্দিন, জেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি নিলয় কুমার ভদ্র, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এড. মিলন কুমার ব্যানার্জী প্রমুখ। সভায় সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা এম এ মতিন, ফিরোজুল ইসলাম, তালুকদার আব্দুল বাকি, শেখ বশিরুল ইসলামসহ পূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দ, প্রতিটি পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদকসহ হিন্দু ধর্মীয় নেতাগণ উপস্থিত ছিলেন। এদিন বাগেরহাট সদর উপজেলা ও পৌরসভার ১১৯টি পূজা মন্ডপকে ২৯ হাজার টাকা ও মন্ডপের স্বেচ্ছাসেবকদের নির্দিষ্ট পোশাক প্রদান করেন সংসদ সদস্য শেখ তন্ময়।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা