• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

ষাট গম্বুজ বার্তা

নৌকার বিজয়ী হলে বাগেরহাটের মানুষ শান্তিতে ঘুমাতে পারবে :তন্ময়

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২৩  

সংসদ সদস্য হিসেবে চলতি মেয়াদে দায়িত্ব পালনকালে বাগেরহাট পৌরসভা এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষায় কাজ করেছি। সন্ত্রাসী, চাঁদাবাজ, দখলবাজদের প্রশ্রয় দেয়নি। আগামীতেও দেবো না। নৌকা নির্বাচিত হলে বাগেরহাট পৌরসভার মানুষ শান্তিতে ঘুমাতে পারবে।
বাগেরহাট পৌরসভার যথাযথ উন্নয়ন করা সম্ভব হয়নি জানিয়ে শেখ তন্ময় বলেন, কাজ চলছে। এখানে রাস্তা, ড্রেন, খাল ভরাট, জলাবদ্ধতাসহ অনেক সমস্যা। এজন্য এককভাবে কাউকে দায়ী করা ঠিক না। বাগেরহাটকে শর্ত পূরণ না করেই ‘এ’ গ্রেড পৌরসভায় উন্নীত করে বিএনপি’র এক মন্ত্রী বাহাবা কুড়িয়েছেন। আমরা এখন এই পৌরসভার উন্নয়নে দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়ে কাজ করছি। এই পরিকল্পনা বাস্তবায়নের সুযোগ পেলে ২০৩৬ সালের মধ্যে বাগেরহাট সব ধরনের নাগরিক সুবিধাসম্পন্ন একটি আধুনিক শহরে পরিণত হবে।

বৃহস্পতিবার বিকেলে বাগেরহাট সরকারি প্রফুল­ চন্দ্র (পিসি) কলেজে মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ আসনে সংসদ সদস্য পদ প্রার্থী শেখ তন্ময় এমপি এসব কথা বলেন।

শেখ তন্ময় বলেন, বিএনপি এতদিন সরকার পতনের ব্যর্থ আন্দোলন করেছে। এখন আন্দোলন ছেড়ে তারা ভোট কেন্দ্রে না যেতে অপপ্রচার করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

তিনি বলেন, দেশি-বিদেশি স্বার্থান্বেষী চক্রের সঙ্গে আপোস করে তারা ক্ষমতায় এলে দেশ বিক্রি করে দেবে। দেশকে নিরাপদ রাখতে স্বাধীনতা বিরোধীদের সঙ্গে আওয়ামী লীগের আদর্শের সংগ্রাম অব্যাহত থাকবে। এই সংগ্রামে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা আপনাদের পাশে চাই।
নির্বাচনী পথসভায় অন্যদের মধ্যে আরও বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলের জেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম-আহŸায়ক এড. ভূঁইয়া হেমায়েত উদ্দিন, জেলা কমিটির সহ-সভাপতি এড. ফরিদ উদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাগেরহাট পৌরসভার মেয়র খাঁন হাবিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি সরদার নাসির উদ্দিন প্রমুখ। আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন লিটন, তথ্য গবেষণা সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কাজী শরিফুল ইসলাম সেলিম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. শরীফা খানম, সংশ্লিষ্ট ১, ২, ৩, ও ৪নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ, জেলা কৃষক লীগের সহ-সভাপতি মোল­া আব্দুর রব, জেলা ছাত্রলীগ সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশান প্রমুখ।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা