• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

ষাট গম্বুজ বার্তা

বাগেরহাটে প্রার্থীদের ব্যাপক গণসংযোগ

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২৩  

বাগেরহাট-২ আসনে নৌকার প্রার্থী শেখ তন্ময় আজ বিকালে বাগেরহাট পৌরসভয় ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে পথসভাসহ ষাটগুম্বুজ এলাকায় লিফলেট গণসংযোগ করেছেন। 

এই আসনে লাঙ্গলের প্রার্থী হাজরা শহিদুল ইসলাম বাবলু কচুয়া সদর ও মঘিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে এদিন গণসংযোগ করেন। 

এ ছাড়া আজ স্বতন্ত্র প্রার্থী এসএম আজমল হোসেন বাগেরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও কাড়াপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। তৃর্ণমূল বিএনপি প্রার্থী মরিয়ম সুলতানা বাগেরহাট সদরের ডেমা ও কাড়াপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। জাকের পার্টির প্রার্থী খান আরিফুর রহমান যাত্রাপুর ও বারুইপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। বিএনএম প্রার্থী সোলায়মান শিকদার রাখালগাছি ও খানপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন।

বাগেরহাট-৪ আসনের নৌকার প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ মোরেলগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও দৈবজ্ঞহাটি ইউনয়নের বিভিন্ন ওয়ার্ডে লিফলেট বিতরণসহ দুটি পথসভার মাধ্যমে ব্যাপক গণসংযোগ করেন। একই আসনে সাংস্কৃতিক মুক্তিজোট প্রার্থী মো. বদরুজ্জামান মোরেলগঞ্জ উপজলোর বহরবুনিয়া ইউনিয়নে গণসংযোগ করেন। এনপিপি প্রার্থী মোহম্মদ লোকমান শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের বিভিন্ন গ্রামে লাঙ্গলের প্রার্থী সাজন কুমার মিস্ত্রী হোগলাপাশা ইউনিয়নে, তৃর্ণমূল বিএনপি প্রার্থী লুৎফন নাহার রিক্তা শরণখোলা উপজেলা সদরসহ রায়েন্দা ইউনিয়নে গণসংযোগ করেন। বিএনএম প্রার্থী রেজাউল আসলাম রাজু মোরেলগঞ্জের বহরবুনিয়া ও পুটিখালী ইউনিয়নে গণসংযোগ করেন।

বাগেরহাট-৩ আসনের নৌকার প্রার্থী উপমন্ত্রী হাবিবুন নাহার রামপাল উপজেলার রাজনগর ও উজলকুড় ইউনিয়নে দুটি পথসভাসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। একই আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. ইদ্রিস আলী ইজারাদার মোংলা পৌরসভার মাদ্রাসা রেডের দুটি বস্তিতে লিফরেট বিতরণ ও রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের কাটাখালী গ্রামে পথসভা করেন। জাসদ প্রার্থী শেখ নূরুজ্জামান মাসুম রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়নে গণসংযোগ করেন। 

জাপার প্রার্থী মো. মরিরুজ্জামান মনির হুড়কা ইউনিয়নে গণসংযোগ করেন। বাংলাদেশ কগ্রেসের প্রার্থী মফিজুল ইসলাম গাজী বাশতলী ইউনিয়নে গণসংযোগ করেন। তৃর্ণমূল বিএনপির প্রার্থী মেনোয়াল সরকার মোংলা পৌরসভা ও বুড়িরডাঙ্গা ইউনিয়নে গণসংযোগ করেন। বিএনএম প্রার্থী সুব্রত মন্ডল চিলা ইউনিয়নে গণসংযোগ করেন।

বাগেরহাট-১ আসনের ফকিরহাট, মোল্লাহাট ও চিতলমারী উপজেলায় নৌকার প্রার্থী শেখ হেলালের পক্ষে দলীয় নেতৃর্বৃন্দ বিভিন্ন স্থানে পথসভা ও লিফরেট বিতরন করে গণসংযোগ করেন। একই আসনে এনপিপির প্রার্থী বাসুদেব গুহ চিতলমারী উপজেলার বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। বাংলাদেশ কগ্রেসের প্রার্থী এইচ এম আতাউর রহমান চিতলমারী উপজেলা সদর ও হিজলা ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। তৃর্ণমূল বিএনপি প্রার্থী মো. মাহফুজুর রহমান ফকিরহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন। লাঙ্গলের প্রার্থী মো. কামরুজ্জামান ফকিরহাট উপজেলার বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। বিএনএম প্রার্থী মনজুর হোসেন শিকদার মোল্লাহাট উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা