• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

ষাট গম্বুজ বার্তা

বাগেরহাটকে অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলা হবে : শেখ হেলাল উদ্দিন

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২৪  

আওয়ামী লীগ সরকার আবারও ক্ষমতায় এলে বাগেরহাটকে অর্থনৈতিক অঞ্চল হিসাবে গড়ে তোলা হবে। এ অঞ্চলের মানুষের বিশুদ্ধ পানির কষ্ট লাঘবে একটি প্রকল্প হাতে নেয়া হয়েছে। শুধু বাগেরহাট শহরে নয়, সকল উপজেলাতে ট্রিটমেন্ট প্লান স্থাপন করা হবে। বর্তমান সরকার মানুষের আত্মসামাজিক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী পদ্মা সেতু নির্মাণ করে দিয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) বিকালে খানজাহান আলী ডিগ্রী কলেজ মাঠে নির্বাচনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাগেরহাট ১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী শেখ হেলাল উদ্দিন (এমপি) এ কথা বলেন।

তিনি বলেন, গ্রামীণ সড়কসহ শহরের রাস্তাঘাট গুলো উন্নয়নের জন্য কাজ শুরু করা হয়েছে। পৌরসভার রাস্তাঘাট কারো উপরে ভরসা না করি নিজের হাতে গুছিয়ে দেবো। অনেক পরিবর্তন হবে ইনশাল্লাহ। মোংলা বন্দর পযন্ত মহাসক ৪ লেনে উন্নতি করা হবে।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে মেনে আমরা রাজনীতি করি। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আমরা। তার কন্যার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে । শেখ হাসিনার শুধু বাংলাদেশের নেত্রী নয় সে এখন বিশ্বের নেত্রী । বক্তব্যের শেষ অংশে তিনি বাগেরহাট ২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী শেখ তন্ময়কে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

জনসভায় বাগেরহাট ২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী শেখ তন্ময় বলেন, ৭৫ সালের পর ২১ বছরে দেশ ও জাতি স্বাধীনতার কোন সুফল পাইনি।

স্বৈরাচার জিয়ার শাসনামল, এরশাদের শাসন আমল সেই একই ধারায় বাংলাদেশের গণতন্ত্র ৭৫ সালের পর ধ্বংস করে হত্যা করা ফেলার চেষ্টার করে। ৫২ বছর হয়েছে দেশ স্বাধীন । কিন্তু ২১ বছর আমরা ছিলাম স্বৈরাশ শাসকের দখলে। তারা দক্ষিণাঞ্চলে কখনো কোন উন্নয়ন করেনি। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দক্ষিণ অঞ্চলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে । গ্রামীণ অবকাঠামো থেকে শুরু করে সর্বখানেই উন্নয়ন হয়েছ। আবারো আওয়ামী লীগ সরকার ক্ষমতায় গেলে এই উন্নয়ন ধারা অব্যাহত থাকবে। সবাইকে ৭ তারিখে নৌকা ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

নির্বাচনী সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে বক্তব্য বক্তব্য দেন, শেখ হেলাল উদ্দিনের সহধর্মীনী রুপা চৌধুরী, বাগেরহাট ২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী শেখ তন্ময় , জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দলের জেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন, সাবেক সংসদ সদস্য এ্যাড: মির শওকাত আলী বাদশা,সাংগঠনিক সম্পাদক ও সদস্য সচিব নকিব নজিবুল হক নজু, জেলা কমিটির সহ-সভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এম এ মতিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি সরদার নাসির উদ্দিন, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমসসহ আরও অনেকে। নির্বাচনের জনসভায় বাগেরহাট ১ ও ২ আসনের হাজার হাজার নেতা কর্মীরা অংশগ্রহণ করেন।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা