• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

ষাট গম্বুজ বার্তা

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ পুলিশ

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২৩  

ফরিদপুরের ভাঙ্গায় সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে এক পুলিশ কর্মকর্তাসহ দুই পুলিশ নিহত হয়েছেন। এ সময় তিন পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছেন।

শুক্রবার (১৭ নভেম্বর) ভোররাতে ফরিদপুর-বরিশাল মহাসড়কের পুখুরিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক মো. নাজমুল খান (২৮) ও কনস্টেবল নাসির উদ্দিন হাওলাদার (৩২)। আর আহতরা হলেন, ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল জাকির হোসেন (৪৮), কনস্টেবল ইব্রাহিম সরদার (৫৬), কনস্টেবল মিঠুওয়াই চিং মারমা (৪২) ও সিএনজি চালক রিয়াজুল (২৬)।

পুলিশ সূত্রে জানা যায়, ভাঙ্গা হাইওয়ে থানা থেকে সিএনজি নিয়ে পাঁচজন পুলিশ ফরিদপুরে ফায়ারিংয়ের জন্য রওনা দেন ভোর পাঁচটায়। ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় ওই সিএনজি। এ সময় ঘটনাস্থলে দুই পুলিশ নিহত হন এবং তিন পুলিশসহ চারজন আহত হন।

আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ভাঙ্গা থানার ওসি খায়রুল আনাম।

এদিকে ভাঙ্গা থানার ওসি জিয়ারুল ইসলাম জানান, পুলিশ সদস্যদের সঙ্গে থাকা সরকারি অস্ত্র উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। একটি চায়না রাইফেলের কাঠের অংশ ভেঙে গেছে। তবে কারও কাছে কোনো গুলি ছিল না মর্মে হাইওয়ে থানার মাধ্যমে জানা গেছে। হাইওয়ে থানার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সবকিছুই অবহিত করা হয়েছে। বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও যানবাহন চলাচল স্বাভাবিক আছে। সিএনজি চালক ঘটনার পর এক আহত পুলিশ সদস্যসহ পাঁচটি অস্ত্র নিয়ে জমা দিলেও তিনি (সিএনজি চালক) বর্তমানে গা ঢাকা দিয়েছেন।

প্রত্যক্ষদর্শী পথচারী লিয়াকত জানান, সারারাত ঝিরি ঝিরি বৃষ্টি হওয়াতে রাস্তায় প্রচণ্ড কাদামাটির কারণে খুবই পিচ্ছিল হয়েছে। দ্রুতগতিতে চালানোর জন্যই সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে এ দুর্ঘটনা ঘটে।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা