• সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৪ ১৪২৯

  • || ১৫ রজব ১৪৪৪

ষাট গম্বুজ বার্তা

দূরত্ব ভুলে কাছে আসলেন নুসরাত-মিমি, যশ দিলেন ভালোবাসা

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২  

একসময়ে টলিউডে বন্ধুত্বের কথা উঠলেই অনেকে নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীর প্রসঙ্গ তুলতেন। দুজনের গভীর বন্ধুত্ব বহুবার নিদর্শন হিসেবে উঠে এসেছে। নায়িকারা নাকি ভালো বন্ধু হতে পারেন না, এ ধারণা নস্যাৎ করে দিয়েছিলেন তারা। একে অপরের ‘বোনুয়া’ হয়ে শুধু অভিনয় জগতে নয়, রাজনীতির জগতেও পাশে ছিলেন।

হঠাৎ করেই সেই বন্ধুত্বে যেন তাল কাটে। গুঞ্জন ছড়িয়েছিল, নুসরাতের জীবনে যশ দাশগুপ্ত আসার পরেই ধীরে ধীরে বোনুয়ার জীবন থেকে সরে আসেন মিমি। এমনকি নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে যখন বিতর্কের পারদ চড়ছে, তখনো ওই বিষয়ে যেকোনো কথা উঠলেও এড়িয়ে যেতেন মিমি।

যদিও জানা গিয়েছিল, অভিনেত্রী নাকি ভুলে যাননি নিজের বন্ধুকে। নিজে হাতে রান্না করা খাবার পাঠিয়েছিলেন নুসরাতকে। আবার ছোট্ট ঈশানের জন্য উপহারও পাঠিয়েছিলেন তিনি। এবার দুই বন্ধুর নতুন একটি ছবি শেয়ার করলেন নুসরাত-পতি যশ।

উজ্জ্বল মডার্ন পোশাকে একে অপরকে জড়িয়ে ধরে বার কাউন্টারের সামনে দাঁড়িয়ে মিমি-নুসরাত। হাসিমুখে যশের ক‍্যামেরার সামনে দাঁড়িয়েছেন দুজনে। ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন- এই বন্ধনটা। সঙ্গে একটি হৃদয়ের ইমোজি। জানা যাচ্ছে, কলকাতার ডেপুটি মেয়র অতীন ঘোষের মেয়ের জন্মদিনে অতিথি হয়ে এসেছিলেন মিমি-নুসরাত। সেখানেই একসঙ্গে লেন্সবন্দি হন তারা।

মোটামুটি একই সময়ে ক্যারিয়ার শুরু করেছিলেন মিমি-নুসরাত। বন্ধুত্বও তখন থেকেই। পরবর্তীকালে একসঙ্গে রাজনীতির আঙিনায় পা রাখেন তারা। বন্ধুত্ব আরেকটু গাঢ় হয়। নুসরাতের বিয়েতে কনেযাত্রী হয়ে গিয়েছিলেন মিমি। বিয়েবাড়ি সেরে দুজনে একসঙ্গে লোকসভার নব নির্বাচিত সাংসদ হিসেবে শপথ নিয়েছিলেন।

সবটা ভালোই চলছিল। হঠাৎ করেই ছন্দপতন। নিখিল জৈনের সঙ্গে বিয়ে অস্বীকার করে যশের দিকে ঝুঁকতেই ধীরে ধীরে নুসরাতের সঙ্গ ছেড়ে দূরে সরতে থাকেন মিমি। বহুদিন ধরেই দুজনের মধ‍্যে দূরত্বটা স্পষ্ট হয়েছে। এখন মাঝেমধ‍্যে নুসরাতের ছবিতে মিমি কমেন্ট করলেও দুজনের সম্পর্কের গভীরতা যে আগের মতো আর নেই তা বুঝতে পারছেন অনুরাগীরা।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা