• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

বাগেরহাটে স্ত্রীকে কুপিয়ে হত্যা, ঘাতকের মাসহ দুই নারী গ্রেফতার

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২১  

বাগেরহাটের ফকিরহাটে পারিবারিক কলহের জেরে আরিফা বেগম (১৮) নামের এক গৃহবধুকে কুপিয়ে হত্যা মামলায় ঘাতকের মাসহ দুই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে খুলনা জেলার দিঘলিয়া উপজেলার সেনহাটি ও বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার নিকলাপুর এলাকা থেকে এই দুই নারীকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে আদালতে সোপর্দ করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার সকালে মোহাম্মদ হেলাল, হেলালের মা লিপি বেগম (৫০)কে এবং আমেনার সতীন নুরজাহান বেগম (৫২)কে আসামী করে ফকিরহাট থানায় মামলা দায়ের করেছেন আরিফার মা আমেনা বেগম।

গ্রেফতার লিপি বেগম (৫০) ঘাতক স্বামী মোহাম্মদ হেলালের মা। সে খুলনা জেলার দিঘোলিয়া উপজেলার সেনহাটি এলাকার বাসিন্দা। নুরজাহানের বাড়ি ফকিরহাট উপজেলার নিকলাপুর এলাকায়। সে আমেনা বেগমের দ্বীতিয় স্বামীর বড় বউ।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত আরিফার মায়ের করা হত্যা মামলায় তিন আসামীর মধ্যে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামী মোহাম্মদ হেলালকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অভ্যাহত রয়েছে।

পারিবারিক কলহের জেরে সোমবার (০৮ নভেম্বর) রাত সাড়ে ৯টায় ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় শ্বাশুরীর ভাড়া বাড়িতে নিজ স্ত্রী আরিফা বেগমকে কুপিয়ে হত্যা করে স্বামী মোহাম্মদ হেলাল। নিহত আরিফা বেগম ফকিরহাট উপজেলার ধনপোতা এলাকার মোঃ আরিফ আলি সেখের মেয়ে। নিজ স্ত্রীকে হত্যার অভিযোগে অভিযুক্ত মোহাম্মদ হেলাল খুলনা জেলার দিঘোলিয়া উপজেলার সেনহাটি এলাকার বাসিন্দা। পাচ বছর পূর্বে ২০১৬ সালে প্রেমের সম্পর্কের ভিত্তিতে আরিফার সাথে মোহাম্মদ হেলালের বিয়ে হয়। তাদের সংসারে ১৩ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। সন্তান নিয়ে খুলনা শহরে একটি ভাড়া বাসায় থাকতেন। তিনদিন আগে গেল শুক্রবার স্বামীর সাথে ঝগরা করে কোলের শিশুকে নিয়ে শয়ামবাগাত এলাকায় তার মায়ের ভাড়া বাসায় আসে হত্যার স্বীকার আরিফা বেগম।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা