• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১১ ১৪২৮

  • || ২০ জমাদিউস সানি ১৪৪৩

ষাট গম্বুজ বার্তা

বাগেরহাটে জেলা যুবলীগের বর্ধিত সভা

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২১  

বাগেরহাট জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল উদ্দীন।

বাগেরহাট জেলা যুবলীগের আহŸবায়ক সরদার নাসির উদ্দীনের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক সুব্রত পাল। বিশেষ অতিথি ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য  ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোয়ার্দার, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন, নবী নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক এড ড. শামীম আল সাইফুল সোহাগ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এড শেখ নবীরুজ্জামান বাবু, কার্যনির্বাহী সদস্য রাজু আহম্মেদ, কেন্দ্রীয় সদস্য মোঃ ইমাম হাসান, মোঃ রেজাউল করীম, শেখ আব্দুর সবুর, শেখ মারুফ হোসেন, জি এম গফফার হোসেন, শেখ জসিম উদ্দীন, চৈতি রাণী বিশ্বাস, বাগেরহাট জেলা যুবলীগ নেতা মীর জায়েসী আশরাফি জেমস, ফারুক তালুকদার, শাহনেওয়াজ মোল্লা দোলন, লিটন সরকারসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুস্পুত্র ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এবং আগামী আগামী সংসদ নির্বাচনের জন্য এখন থেকে ভোটারদের সাথে যোগাযোগ বৃদ্ধি করতে হবে। দেশ ও দলের স্বার্থে বাগেরহাট জেলা যুবলীগসহ সকল উপজেলা ও পৌরসভার প্রতিটি ইউনিটে সু-শৃংখল থেকে যুবলীগকে দায়িত্ব পালনের আহবান জানান কেন্দ্রীয় এই নেতা।

তিনি আরো বলেন, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ। দুর্বার গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে প্রাণের এই দেশ। তবে দেশের সুনাম ক্ষুন্ন করতে ষড়যন্ত্রকারীরা সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছে। যে কোনো মুল্যে এ ষড়যন্ত্র রুখতে হবে। এ জন্য সকল নেতাকর্মীদের আরও বেশি ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা