• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

চিতলমারীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভা

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২  

বঙ্গবন্ধু’র আদর্শের পথ ধরে শেখ হাসিনা’র নেতৃত্বে নানা অর্জনের মধ্যদিয়ে বাংলাদেশ আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সামাজিক-অর্থনৈতিক সূচকেই বাংলাদেশের অগ্রগতি এখন পৃথিবীর বিস্ময়। হায়েনার দল মনে করেছিল বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করলেই দেশের পক্ষে কথা বলার আর কেউ থাকবে না। কিন্তু তাদের সে লক্ষ্য পূরণ হয়নি। জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে এগিয়ে চলছে দেশ, বঙ্গবন্ধু শুধু দেশকে স্বাধীন করেই ক্ষ্যান্ত হননি। দেশের মানুষ যাতে সুখে-শান্তিতে থাকে এ জন্য তিনি একটি সুখী সমৃদ্ধিশালী সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখে ছিলেন। বঙ্গবন্ধু ছোট বেলা থেকেই অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন,আগামী সংসদ নির্বাচনের মাঠে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যাতে কোনো অপশক্তি ক্ষমতায় আসতে না পারে, বিজয়ের মাসের শুরু থেকেই সকল ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেয়া হবে। চিতলমারী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে শনিবার দুপুরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের চিতলমারী উপজেলা কমিটি করার লক্ষ্যে এক আলোচনা সভায় এসব কথা বলেন বক্তারা ।
এ আলোচনা সভায় সভাপতিত্বে করেন মুক্তিযোদ্ধা সংসদ চিতলমারি উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুজিবর শেখ,সভায় প্রধান আলোচক ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর জেলা সভাপতি সাংবাদিক মাসুম হাওলাদার। অতিথির হিসাবে বক্তব্যে দেন, চিতলমারি উপজেলা সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল তালেব শেখ,বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মাদ তালুকদার, আঃ ছালাম, মোঃ মোফাজ্জেল হোসেন, বাবর আলী শেখ, ওহিদুজ্জামান , নাসির উদ্দিন, তাছেন উদ্দিন।
সভায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্যে দেনম মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখার যুগ্ন সম্পাদক রোকনুজ্জামান ,সাংগঠনিক সম্পাদক ডাঃ সাজ্জাদ হোসেন লিমন, সাংগঠনিক সম্পাদক সারাফাদ হোসেন সরু, দপ্তর সম্পাদক’মোঃ মুহিব্বুল্লাহ,মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষন সম্পাদক মাহবুবুর রহমান বাদল, জেলা সন্মানীত সদস্য শাহীন হালদার,রনি মোল্লা , মোঃ মিফতাহ্ উদ্দিন খান ও চিতলমারীর বীর মুক্তিযোদ্ধা সন্তানেরা।
সভা শেষে মুক্তিযোদ্ধা সন্তান দের মাঝে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হওয়ার জন্য ফরম বিতরন করা হয়।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা