• সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৪ ১৪২৯

  • || ১৫ রজব ১৪৪৪

ষাট গম্বুজ বার্তা

সন্তানকে পরিবার থেকে মর্যাদা ও ভালবাসা শেখাতে হবে : ডিসি

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২৩  

বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেছেন, সন্তানকে পরিবার থেকে মর্যাদা ও ভালবাসা শেখাতে হবে, তাহলে খারাপ পথ বা জঙ্গিবাদে যুক্ত হবে না, অন্য কোথাও ভালবাসা খুঁজবে না । রামপাল উপজেলার ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ৮৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী, সাইকেল বিতরন ও ইউনিয়ন পরিষদ অন্তর্ভুক্ত ২০২২ সালের এসএসসি ও সমমানা পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত সকল শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে ২ নং উজলকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুন্সী বোরহানউদ্দিনে জেডের সভাপতিত্বে তিনি এসব কথা বলেন ।

শিক্ষক আনোয়ারুল কাদির সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা প্রশাসক আরও বলেন, দেশের কাছে আমরা ঝণী, দেশ আমাদের অনেক কিছু দিয়েছে, এবার পালা দেশকে কিছু দেওয়ার। পড়াশোনার গুরুত্ব দিয়ে তিনি বলেন আধুনিক উপায়ে শ্রেনী কক্ষে পাঠদান নিশ্চিত করতে হবে । শ্রেনী কক্ষে মোবাইল রাখা যাবে না । তিনি অভিভাবকদের প্রতি কঠোরভাবে সন্তানের উপর নজর রাখার আহ্বান জানান। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী জাহাঙ্গীর আলম, ভাগা মহিলা কলেজের প্রিন্সিপ্যাল খালিদ আহমেদ, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু হানিফ, বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও এসোসিয়েট প্রফেসর টেকনোলজি অব সিডনি'র শিক্ষক সঞ্জয় কুমার পাল, ম্যানেজিং কমিটির সদস্য হাওলাদার জুলফিকার আলী ভুট্টো । এসময় আরও উপস্থিতি ছিলেন এসিল্যান্ড সালাহ উদ্দিন দীপু, বাগেরহাট জেলা ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলাম, তানভীর ইসলাম, ফয়সাল উদ্দিন সরকার, তারেক রহমান, মুক্তিযুদ্ধা মল্লিক খলিলুর রহমান, ম্যানেজিং কমিটির সদস্য লতিফুর রহমান, ওমর ফারুক, মনিরুজ্জামান, আনোয়ারা বেগম, শ্যামল কুমার হালদার সহ স্থানীয় ব্যাংক কর্মকর্তা, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ। 

অনুষ্ঠান শেষে অতিথিদের  সম্মাননা ক্রেস্ট, ইউনিয়নের ৮ টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সাইকেল বিতরন ও কৃষকদের মাঝে উজলকুড় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কৃষকদের মাঝে বীজ, কিটনাশক বিতরণ করা হয় ।

 

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা