• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

বাগেরহাটে কলেজ ছাত্র হত্যার ঘটনায় মামলা, দু’জন আটক

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩  

ফকিরহাট মডেল থানায় কলেজ ছাত্র অনিক অধিকারী হত্যা মামলা দায়ের করা হয়েছে। রোববার (২৯ জানুয়ারি) রাতে নিহতের পিতা আকুল চন্দ্র অধিকারী নিজে বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে আরো ৩/৪জন অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ রাতেই অভিযান চালিয়ে এজাহারভূক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার চাঁন্দেরঢোল গ্রামের প্রফুল্ল দাশের ছেলে মৎস্য ডিপো মালিক বিপুল দাশ (৫০) এবং বিঘাই গ্রামের রবিন সরকারের ছেলে মৎস্য ডিপো কর্মকচারি দেবব্রত সরকার (৪৫)।
পুলিশ জানায়, উপজেলার বেতাগা ইউনিয়নের কুমারখালী গ্রামের আকুল অধিকারীর ছেলে ও টাউন-নওয়াপাড়া শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির মেধাবী ছাত্র অনিক অধিকারী (১৭) এর মরদেহ রোববার (২৯ জানুয়ারি) বিকেল ৩টার বিঘাই এলাকার প্রতীপ অধিকারীর মৎস্যঘের থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। অনিক অধিকারী গত ২২ জানুয়ারি (রোববার) থেকে নিখোঁজ ছিল। নিখোঁজের ৭দিন পর তার মরদেহ উদ্ধার করা হয়।
এদিকে, মামলার তদন্তকারি কর্মকর্তা মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. অহিদুর রহমান মামলার বরাত দিয়ে জানান, গত ২২ জানুয়ারী সকালের দিকে অনিক অধিকারী চিংড়ি মাছ বিক্রি করে বিপুল দাসের মৎস্যডিপোতে। বিকেলে সেই মাছ বিক্রির টাকা আনতে গেলে টোকেন নিয়ে ওই ডিপোর মালিক ও কর্মচারির সাথে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। মাছ ক্রয়-বিক্রয় ও টাকা লেন-দেনকে কেন্দ্র করে অনিককে শ্বাসরোধে হত্যা করতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছেন। মৎস্যডিপোর ঘটনার পর থেকে অনিক নিঁখোজ ছিলেন। মরদেহের গলায় দাগের চিহ্ন রয়েছে। মরদেহের শরীরে রশি পাওয়া গেছে বলে পুলিশ জানান।
ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, কলেজ ছাত্র অনিক অধিকারী হত্যার ঘটনায় ১টি মামলা দায়ের হয়েছে। এজাহার নামীয় দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তনাধীন রয়েছে বলেও তিনি জানান।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা