• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

রামপালে দূর্গোৎসব উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময়

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২৩  

বাগেরহাটের রামপালে আসন্ন সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজা নির্বিঘ্নে উদযাপন উপলক্ষে উপজেলার সকল মন্দির কমিটির নেতৃবৃন্দ ও সুধীজনদের সাথে বাগেরহাট জেলার নবাগত পুলিশ সুপার আবুল হাসনাত খান‍‍`র আইন শৃঙ্খলা বিষয়ক  এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকাল  সাড়ে ৪ টায় রামপাল থানার আয়োজনে থানা চত্ত্বরে এ আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
রামপাল থানার অফিসার-ইন-চার্জ এস. এম. আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবাগত পুলিশ সুপার আবুল হাসনাত খান। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন, সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু, সহকারী পুলিশ সুপার (রামপাল -মোংলা সার্কেল) মুশফিকুর রহমান তুষার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যক্ষ খালিদ আহমেদ, সমীর কুমার বিশ্বাস, উপজেলা দূর্নিতী প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আকবর আলী, উপজেলা পূজা উদযাপন কমিটির আহবায়ক জয়দেব কৃষ্ণ দেবনাথ, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স, ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন, আব্দুল্লাহ ফকির, মুন্সি বোরহান উদ্দিন জেড, মোসাঃ সুলতানা পারভীন (ময়না),  উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমানসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও উপজেলার ৪৩ টি মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, ধর্ম যার যার উৎসব সবার।  এটা মনে করে আমাদের হিন্দু সম্প্রদায়ের ভাইবোনদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গোৎসবে যেন কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে আমাদের সকলকে খেয়াল রাখতে হবে।  যে কোন সমস্যায় স্থানীয় জনপ্রতিনিধি ও থানা পুলিশের সহায়তা নিবেন। মন্দির কমিটির নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে বলেন,  পুলিশ জণগনের বন্ধু । যে কোন দরকারে থানা পুলিশকে জানাবেন।   যে কোন দরকারে পুলিশকে পাশে পাবেন বলে তিনি  সবাইকে আস্বস্ত করেন।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা