• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

মোংলায় মহিলা সমাবেশ

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২৩  

আগামী ১৩ নভেম্বর খুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ আগমন ও জনসভা সফল করা ও বিএনপি জামায়াতের হরতাল, অবরোধ, সন্ত্রাস ও দেশের বিভিন্ন এলাকায় নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে মোংলায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে মিঠাখালী টাটিবুনিয়া স্কুল মাঠে সমাবেশের আয়োজন করা হয়। এসময় মোংলা-রামপাল বাগেরহাট-৩ আসনে সংসদ সদস্য পদে মনোনয়ন পরিবর্তন করে নতুন প্রার্থীকে মনোনয়ন দেয়ার জন্য সমাবেশ থেকে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানায় শনিবার ১১ নভেম্বর বিকেলে মোংলা উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে মিঠাখালী ইউনিয়নের টাটি বুনিয়া স্কুল মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগেরহাট-৩ আসনের মনোনয়ন প্রত্যাশি সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার।

মোংলা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী কাবীরি হক'র সভাপতিত্বে উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইকবাল হোসেন, বাগেরহাট জেলা পরিষদের সদস্য আ: জলিল সিকদার, মোংলা সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদার, বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান উদয় সংকর বিশ্বাস, মিঠাখালী বাবু উৎপল কুমার মন্ডল, রামপাল উপজেলা পেড়ীখালী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বাবুল, ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান তরফদার মাহফুজুর রহমান টুকু, মোস্তাফিজুর রহমান সোহেল, মুন্সি বোরহান উদ্দিন জেড, হাও: নাসির উদ্দিন, মোংলা উপজেলা শ্রমিক লীগ সভাপতি এইচ এম মিলন শিকারী, কৃষকলীগ সভাপতি শাজাহান ছিদ্দিকী, পৌর মহিলা লীগের সভানেত্রী সুমি লীলা, ছাত্র লীগ সভাপতি ইয়াসিন আরাফাত ছাড়াও জেলা ও উপজলা আওয়ামীলীহ, মহিলা আ'লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা নেত্রীরা এসময় উপস্থিত ছিলেন।

মহিলা সমাবেশে বীর সুক্তিযোদ্ধা ইদ্রিস আলী সহ বক্তারা বলেন, বিএনপি জামায়াতের হরতাল, অবরোধ ও নৈরাজ্য সৃষ্টি করে দেশের কিছুই করতে পারেনী। তাদের সকল নৈরাজ্যের ষড়যন্ত্র প্রতিহত করে নৌকা প্রিতককে বিজয়ী করতে হবে। এছাড়া মোংলা-রামপাল আসনের প্রার্থীতা পরিবর্তন করে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদারকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী জানানো হয়।

এছাড়া আগামী ১৩ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনায় জনসভা করবেন, তাই জনসভায় সকল নেতাকর্মী সবস্ফূর্তভাবে অংশগ্রহন করার আহবান জানান তিনি।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা