• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

বাগেরহাটে পুলিশের অভিযানে ১১ আসামি গ্রেফতার

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২৩  

বাগেরহাটে গত ২৪ ঘণ্টায় পৃথক অভিযানে ইজিবাইক-ভ্যান ও বাইসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। একই সময়ে বিভিন্ন মামলায় আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক সাত আসামিকে গ্রেফতার করা হয়।

ফকিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল আলম রবিবার (১২ নভেম্বর) জানান, ফকিরহাট উপজেলার বিভিন্ন এলাকা থেকে চুরি করে পালিয়ে যাওয়ার সময় ইজিবাইকসহ একজন, ভ্যানসহ একজন ও বাইসাইকেল চুরির ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো, জেলার কচুয়া উপজেলা থেকে ইজিবাইক চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় ফকিরহাটের আট্টাকা এলাকা থেকে মাহফুজুর রহমান ওরফে আজিজুর (২২) নামের একজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। মাহফুজুর রহমান ওরফে আজিজুর কচুয়া উপজেলার বড় আন্ধারমানিক গ্রামের বাসিন্দা। শনিবার রাতে চোরাই ভ্যানসহ রবিউল শেখ (৩০) নামে একজনকে আটক করা হয়। রবিউল শেখ মোংলা উপজেলার সোনাইতলা এলাকার বাসিন্দা। আর বাইসাইকেল চুরির অভিযোগে উপজেলার ছোট খাজুরা গ্রামের এনামুল শেখ (২৩) এবং গোপালগঞ্জ কোটালীপাড়া উপজেলার দক্ষিণপাড়া গ্রামের সৌরভ মীরকে (৪২) আটক করা হয়। সৌরভ মীর খুলনার রূপসা উপজেলার জাবুসা এলাকায় ভাংগাড়ীর ব্যবসা করেন। চোরাই বাইসাইকেল ক্রয় করার অপরাধে তাকে আটক করা হয়েছে।

জব্দকৃত ইজিবাইক, ভ্যান ও একটিবাইসাইকেলসহ চার আসামির বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে, পাশ্ববর্তী মোল্লাহাট থানা পুলিশের একাধিক টিম ওই সময়ে অভিযান চালিয়ে গ্রেফতারি পরোয়ানভুক্ত সাতজন পলাতক আসামিকে গ্রেফতার করেছে।

এরা হলো মোল্লাহাট উপজেলার চরকুলিয়া গ্রামের রকিত সরদার, পারভেজ সরদার ও রাশেদ শেখ এবং ঘোষগাতি গ্রামের ভেদুল গাজী, গোলাম রসুল, সুজন মোল্লা ও শুড়িগাতি গ্রামের আব্বাস খান।

মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস জানান, থানার চৌকস অফিসার ফোর্স উপজেলার মাদক, অস্ত্র ও জুয়া বিরোধী অভিযান পরিচালনাকালে ওই সাতজন পলাতক আসামিকে গ্রেফতার করে। এদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা