• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

অনলাইনে ধ্বংসের রাজনীতি ছেড়ে রাজপথে আসুন: বদিউজ্জামান সোহাগ

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২৪  

বাগেরহাট-৪ আসনের নৌকার প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ নির্বাচন বিরোধী বিএনপির উদ্দেশে বলেছেন, আপনারা অনলাইনের মাধ্যমে ধ্বংসের রাজনীতি ছেড়ে রাজপথে আসুন। জনগণের আস্থা অর্জন করুন।

তিনি বলেছেন, যারা গণতন্ত্রে বিশ্বাস করেন তারাই নির্বাচনে অংশ নিয়েছেন। আর যারা অনলাইনের রাজনীতিতে বিশ্বাসী তারা আন্ডারগ্রাউন্ডে বসে শুধু অপপ্রচার আর নাশকতার পরিকল্পনা করছেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেল ৪টায় দৈবজ্ঞহাটি মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পথসভায় বদিউজ্জামান সোহাগ এসব বলেন।

এইচ এম বদিউজ্জামান সোহাগ মোরেলগঞ্জ ও শরণখোলায় বিরামহীনভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। শরণখোলার চারটি ইউনিয়নের তিনটিতে ইতিমধ্যে পথসভা সম্পন্ন করেছেন। একইসাথে মোরেলগঞ্জের ১৬টি ইউনিয়নের ১২টিসহ একটি পৌরসভার পথসভাও শেষ করেছেন।শুক্রবার (২৯ ডিসেম্বর) মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনয়নে দু’টি পথসভা করেন নৌকার প্রার্থী বদিউজ্জামান সোহাগ। এর আগে তিনি নিজে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে লিফলেট বিতরণ ও ব্যাপক গণসংযোগ করেন।

আওয়ামী লীগ নেতা মাহাবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্যে দেন- মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শহ্-ই আলশ বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক, আওয়ামী লীগ নেতা ও সাবেক অতিরিক্ত আইজিপি আব্দুর রহিম খান, তেলিগাতী ইউপির চেয়ারম্যান মোরশেদা খানম ও বনগ্রাম ইউপির রিপন দাস।

অপরদিকে, এদিনে একই আসনে সাংস্কৃতিক মুক্তিজোট প্রার্থী মো. বদরুজ্জামান মোরেলগঞ্জ উপজলোর বহরবুনিয়া ইউনিয়নে গণসংযোগ করেন। এনপিপি প্রার্থী মোহম্মদ লোকমান শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের বিভিন্ন গ্রামে, লাঙ্গলের প্রার্থী সাজন কুমার মিস্ত্রী হোগলাপাশা ইউনিয়নে, তৃর্ণমূল বিএনপি প্রার্থী লুৎফুন নাহার রিক্তা শরণখোলায় গণসংযোগ করেন। একই দিন বিএনএম প্রার্থী রেজাউল আসলাম রাজু মোরেলগঞ্জের বহরবুনিয়া ও পুটিখালী ইউনিয়নে গণসংযোগ করেন।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা