• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

শেখ হাসিনা ছাড়া কারও পক্ষে দেশের উন্নয়ন সম্ভব নয়: হাবিবুন নাহার

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২৪  

শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ বলে মন্তব্য করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাজার। তিনি বলেছেন, তার (শেখ হাসিনা) দ্বারাই সম্ভব দেশের উন্নয়ন করা। আর দ্বিতীয় কোনো ব্যক্তি বা দলের দ্বারা এমন উন্নয়ন সম্ভব নয়।শনিবার (৩১ ডিসেম্বর) বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে মোংলা উপজেলার মিঠাখালি ইউনিয়নের খাসেরডাংগা মাধ্যমিক স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেন, ২০০৮ সালে ক্ষমতায় আসার পর দেখেছি দেশের কি অবস্থা করে রেখেছিল বিএনপি সরকার। প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার কথা বলেছিল, বর্তমানে সেই ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছে দেশের মানুষ। হাতে হাতে মেবাইল হয়েছে, ইন্টারনেট পেয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পেয়েছে। মানুষ এখন আর না খেয়ে থাকে না। কৃষকদের পর্যাপ্ত কৃষি উপকরণ দেওয়া হচ্ছে।

যারা সারের জন্য ১৯ জন কৃষককে মেরে ফেলেছিল তারা কি বলবে। তাদের কিছু বলার মতো মুখ নেই আর। তারা ফুটবল খেলা বন্ধ করে দিয়েছিল, কমিউনিটি ক্লিনিক বন্ধ করেছিল। আমরা ক্ষমতায় আসার পর চালু করেছি। দেশে এখন সবখানে কমিউনিটি ক্লিনিক আছে এবং খেলাধুলার জন্য সব কিছু করা হচ্ছে। মহামারি করোনাভাইরাস মোকাবেলায় বিশ্বে আমরা সফল হয়েছি। দেশের সকল সেক্টরে উন্নয়ন হচ্ছে। তারা উন্নয়ন দেখতে পায় না। তাদের কাজই হচ্ছে দেশে বিশৃঙ্খলা তৈরি করে দেশকে ধ্বংস করা।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার নারী বান্ধব সরকার। বর্তমান সরকার নারীদের যত সুযোগ সুবিধা দিয়েছেন তা সারাবিশ্বে বিরল দৃষ্টান্ত স্থাপন হয়েছে। বিরোধী দলের নেতারা সরকারের উন্নয়ন চোঁখে দেখতে পাননা। তারা দিন-রাত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ বানচালের চক্রান্তে লিপ্ত আছে।

তারা চায়না দেশের মানুষ সারাবিশ্বের কাছে মাথা উঁচু করে বাঁচুক। এদেশের জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। এদেশের জনগণ আবারও আগামী ৭ই জানুয়ারি সারাদেশে শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীদের ব্যাপক ভোটার উপস্থিতির মাধ্যমে নৌকায় ভোট দিয়ে টানা পঞ্চমবারের মতো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনবে।

মিঠাখালি ইউপি আ’লীগের সভাপতি প্রিতীশ মন্ডর’র সভাপতিত্ব উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন প্রমুখ।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা