• শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

পরাজিত স্বতন্ত্র প্রার্থীর অত্যাচার বিএনপি জামায়াতকেও হার মানিয়েছ

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৪  

দ্বাদশ সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে হেরে স্বতন্ত্র প্রার্থী নৌকা প্রার্থীর কর্মী সমর্থকদের ওপর যেভাবে নির্যাতন অত্যাচার চালাচ্ছে তা অতীতে জামায়াত-বিএনপিও করেনি বলে মন্তব্য করেছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। তিনি বলেন, নির্বাচনে হেরেও স্বতন্ত্র প্রার্থী তার বাহিনী দিয়ে নৌকা প্রার্থীর কর্মীদের এখনও হুমকি দিয়ে যাচ্ছে। নির্বাচনে অনেক বার্তা নিয়ে এসেছেন, কিন্তু কোন বার্তায় কাজ হয়নি। নৌকায় ভোট দিয়ে জনগণ তার জবাব দিয়েছেন। গতকাল শনিবার দুপুর ১২টায় মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘের মাঠে এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এসব মন্তব্য করেন।
এ সময় তিনি এই আসনে নির্বাচিত তার পতœী বেগম হাবিবুন নাহারের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারদারের উদ্দেশ্যে আরও বলেন, নির্বাচনের শুরু থেকে অনেক খেলা শুরু করেছেন, খেলা কিভাবে শেষ করতে হয় তা আগামীতে দেখবেন। নির্বাচন পরবর্তী এই এলাকার আইন-শৃঙ্খলার পরিবেশ নিয়ে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন নগর আ’লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক। 

প্রশাসনকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিগত ২৫-৩০ বছরে মোংলা বন্দরে তেল, সার ও বিদেশি জাহাজে ডাকাতি বন্ধ হয়নি। এসব বন্ধ করেন না হলে আমি সাংবাদিক সম্মেলন করবো এবং রাজনৈতিক আন্দোলন করে এসব বন্ধ করতে বাধ্য করবো। পুলিশকে তার সঠিক দায়িত্ব পালনেরও আহŸান জানান তিনি।

পরাজিত স্বতন্ত্র প্রার্থীর উদ্দেশ্যে তালুকদার আব্দুল খালেক বলেন, কোন সন্ত্রাসীকে রামপাল-মোংলার জনগণ দায়িত্ব চায় না, তাই নৌকার জয় জয়কার হয়েছে। নৌকার কর্মীদের অনেক অত্যাচার অপমান করেছেন, কিচ্ছু বলিনি, প্রধানমন্ত্রীর আদেশে এখনও চুপ আছি। এখনও সময় আছে ভালো হয়ে যান। ১৯৯১ সাল থেকে এখন পর্যন্ত বাগেরহাট-৩ আসন তাদের দখলে রয়েছে। এখনও রামপাল-মোংলার মানুষ তাকে এবং স্ত্রীকে ভালোবাসেন। তাই তাদের ঋণ ‘রক্ত দিয়েও শোধ হবে না’ বলে সমাবেশে আসা নেতা-কর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
মোংলা উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাসের সভাপতিত্বে এ সময় আরও বক্তৃতা করেন বাগেরহাট আ’লীগের সহ-সভাপতি আব্দুর রউফ, মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র শেখ আব্দুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম প্রমুখ।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা