• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৩ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

মোড়েলগঞ্জে চাঞ্চল্যকর গৃহবধূ হত্যায় গ্রেপ্তার ২

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২৪  

বাগেরহাটের মোড়েলগঞ্জে চাঞ্চল্যকর নারীকে নৃশংসভাবে পিটিয়ে হত্যার প্রধান আসামীসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। রবিবার (১৪ জানুয়ারি)গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনা এবং র‌্যাব-৮, বরিশালের এয়ারপোর্ট থানার নতুনহাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন  মোড়েলগঞ্জ থানার শুয়াতলা গ্রামের মৃত সত্তার তালুকদারের ছেলে মোঃ মন্টু তালুকদার (৪২), একই গ্রামের মানিক মল্লিকের স্ত্রী টুলু বেগম (৩২)।

র‌্যাব জানায়, গত ৪ জানুয়ারি  বিকাল ৫টার দিকে মোড়েলগঞ্জ উপজেলার শুয়াতলা গ্রামের  কৃষক মোঃ জাকির হোসেনের সঙ্গে পূর্ব শত্রুতার জেরে আসামীগণ পূর্ব-পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র, রাম দা, বেকি দা, লোহার রড, হাতুড়ি ও কাঠের চলা, বাশের লাঠি নিয়ে ভিকটিমের উঠানে প্রবেশ করে বাদী ও ভিকটিমসহ পরিবারের অন্যান্য সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে ০১নং আসামী মন্টু তালুকাদারের হুকুমে ০২ নং আসামী পল্টু তালুকদারের হাতে থাকা রাম দা দিয়ে ভিকটিমের ছেলের মাথায় স্বজরে কোপ মারে । এতে তার মাথার ডান পাশে লেগে গুরুতর রক্তাক্ত হাড়কাটা জখম হয় ও মাটিতে লুটে পড়ে। তখন জাকির হোসেনের স্ত্রী শাহিনুর বেগম (৩৫) তাঁকে রক্ষা করতে চান। এ সময় ০১ নং আসামীর হাতে থাকা রাম দা দিয়ে হত্যার উদ্দেশ্যে ভিকটিমের মাথার ডান পাশে স্বজরে কোপ মেরে মাথার ডান পাশে হাড়কাটা জখম ও গভীর ক্ষতের সৃষ্টি করে।  মারপিটের ফলে ভিকটিম মাটিতে লুটিয়ে পড়লে অন্যান্য আসামীদের হাতে থাকা লোহার রড, বাশের লাঠি এবং কাঠের চলা দিয়ে ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি ভাবে মারপিট করে গুরুতর জখম করে। এছাড়াও অন্যান্য আসামীগন এর হাতে থাকা লোহার রড, বাশের লাঠি,কাঠের চলা দিয়ে ভিকটিমের স্বামী এবং শশুরকে এলাপাথাড়ি মারপিট করে গুরুতর জখম করে। এমতাবস্থায় ভিকটিমরা আসামীদের মারপিটে আহত হয়ে জীবন রক্ষার্থে ডাকচিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসলে অপরাধীরা ঘটনাস্থল হতে দ্রুত চলে যায়। পরবর্তীতে উপস্থিত লোকজন ভিকটিমদের গুরুতর রক্তাক্ত জখমী অবস্থায় উদ্ধার করে মোড়েলগঞ্জ সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ভিকটিম শাহীনুর বেগমকে মৃত ঘোষণা করে। এ বিষয়ে ভিকটিমের স্বামী বাদী হয়ে হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের বিরুদ্ধে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব আরো জানায়, ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়াতদন্ত শুরু করে। তারা চাঞ্চল্যকর হত্যার সাথে জড়িত আসামীদেরকে গ্রেপ্তারের  লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় হত্যার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা