• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

আওয়ামী লীগ ও যুবলীগের সম্মেলন দেখে বিএনপি ভয়ে ঘরে উঠেছে

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুসপুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, ১০ ডিসেম্বরের পর আওয়ামী লীগ ও যুবলীগের কয়েকটি সম্মেলন দেখে বিএনপি ভয়ে ঘরে উঠেছে। তারা আর মাঠে নামার সাহস পাচ্ছে না। এরপর যদি মাঠে নামার চেষ্টা করে তাহলে বিএনপিকে শক্ত হাতে মোকাবেলা করা হবে। স্বাধীনতা বিরোধীদের মোকাবেলায় যুবলীগের প্রতিটি নেতা-কর্মীকে রাজপথে শক্ত অবস্থানে থাকতে হবে। বুধবার বিকালে শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে বাগেরহাট জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে প্রথমেই মৃত মোংলা বন্দরকে চালু করেছিল। আর দক্ষিনাঞ্চলের মানুষের স্বপ্ন পদ্মা সেতু চালু করে এই অঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে জেলা যুবলীগের সম্মেলনের উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, যুবলীগকে আগামী দিনের চ্যালেঞ্জ গ্রহন করতে হবে। দলীয় পদ ব্যবহার করে নিজের ভাগ্যের পরিবর্তন নয়, দেশের জন্যে কাজ করতে হবে। কোন প্রকার, দূর্নীতি, চাঁদাবজিকে প্রশ্রয় দেয়া হবে না। আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিতে, আগুন সন্ত্রাসী, জঙ্গীবাদের মদদ দাতাদের রুখতে আমাদের দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

বাগেরহাট জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সন এমপি, বাগেরহাট-২ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মাঈনুল হোসেন খান নিখিল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. শামীম আল আহসান সোহাগ প্রমুখ।

বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেন, যুবলীগের নেতাকর্মীরা মাঠে থাকবে। আগামী নির্বাচনে তারা কোন ভাবেই স্বাধীনতা বিরোধীদের ক্ষমতায় আসতে দেবে না।

এদিকে রাতে জেলা পরিষদের অডিটরিয়ামে অনষ্ঠিত জেলা যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন বাংলাদেশের আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা