• বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৬ ১৪৩১

  • || ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

বিএনপি বড় দল ছিল, এখন ধ্বংস হয়ে যাবে: মোমেন

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২৩  

নির্বাচনে না এসে বিএনপি ভুল করেছে মন্তব্য করে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছেন, তারা (বিএনপি) বড় দল ছিল, কিন্তু এখন ধ্বংস হয়ে যাবে। বিএনপিতে নেতৃত্বের অভাব।

তিনি বলেন, তারা (বিএনপি) এখন আর রাজনৈতিক দল নয়, তারা এখন সন্ত্রাসী। সন্ত্রাসীরা কখনো জয়লাভ করেনি। বিএনপি জ্বালাও-পোড়াও আর গুপ্তহত্যায় ব্যস্ত। বাংলাদেশে তাদের কোনো স্থান নেই।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে নগরের নয়াসড়ক এলাকায় নির্বাচনী প্রচারণার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

আগামী ৭ জানুয়ারি সিলেটে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হবে বলে মন্তব্য করে মোমেন বলেন, নির্বাচনে অনেক প্রতিযোগিতা হবে। সবাই নিজে নিজে কাজ করছেন।  

তিনি বলেন, এই সরকারের আমলে সিলেটে ব্যাপক উন্নয়ন হয়েছে, আরও হবে। শিক্ষা, চিকিৎসাসহ যেসব খাতে উন্নয়ন করা দরকার, সরকার তা করেছে, করে যাবে। আওয়ামী লীগ উন্নয়নের দল। যেসব উন্নয়ন হয়েছে, তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই হয়েছে।

তিনি আরও বলেন, অতীতের মতো এবার সিলেটের মানুষ ভোটকেন্দ্রে যাবে। এ অঞ্চলের মানুষ ভোট দেয়। যেখানেই প্রচারণা করতে যাচ্ছি, সেখানেই সাড়া পাচ্ছি ভোটারদের।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আগামীতে আমাদের পরিকল্পনায় রয়েছে কর্মসংস্থানের ব্যবস্থা করা। সেটা আমরা করব। যারা বিদেশে যাবে, তাদের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে। আগামীতে আমরা প্রশিক্ষিত লোক বিদেশে পাঠাব।

এদিকে, খ্রিষ্টান সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। বেলা সাড়ে ১১টায় সিলেট নগরীর নয়াসড়কের প্রেসবিটারিয়ান চার্চে কেক কাটার মধ্য দিয়ে তিনি শুভেচ্ছা বিনিময় করেন।  

প্রেসবিটারিয়ান চার্চের পাস্টার ফিলিপ বিশ্বাস ও ডিকন নিঝুম সাংমা পররাষ্ট্রমন্ত্রী ও আগত অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।  

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিসিক মেয়র আনোয়ারুজ্জামন চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন প্রমুখ।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা